বিয়ের পর নতুন বউকে কোলে তুলে তুমুল নাচ বরের, মুহূর্তে ভাইরাল সেই ভিডিও

বিয়ের সানাই বাজতে না বাজতেই গোটা সোশাল মিডিয়া জুড়ে চারিদিকে বিয়ের ভিডিওতে ভর্তি। আপনার চেনা পরিচিত আত্মীয়-স্বজনের বিয়ে বাড়ির ছবি ছাড়াও নানান ধরনের বিয়ে বাড়ির ছবি সোশ্যাল মিডিয়া ঘুরছে। কখনো সেখানে আনন্দের ছবি কখনো আবার নববধূরা শিক্ষামূলক বার্তা দিচ্ছেন সমাজকে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, নববধূকে কোলে করে নাচতে নাচতে ভিতরে প্রবেশ করছেন বর বাবাজি।

বরের এই বউকে কোলে তুলে নিয়ে অসাধারন নাচ সত্যিই সোশ্যাল মিডিয়ায় একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। আর বহু একেবারে সাধারণ লাল টুকটুকে শাড়ি পড়ে সে বরের কোলে চড়ে এমন নাচকে বেশ এনজয় করছে তা দেখেই বোঝা যাচ্ছে। তবে শুধুমাত্র বর আর বউ নয়, আশেপাশে থাকা আত্মীয়-স্বজনরাও বেশ হাত তুলে তুলে নাচতে। নাচের তালে তালে চারিদিকে একেবারে জমজমাট হয়ে গেছে বিয়ে বাড়ি ।

আগেকার দিনেও বিয়ে বাড়ি উপলক্ষে এমন আত্মীয়-স্বজনরা নাচানাচি করতেন। কিন্তু তার শুধু কয়েকজনের মধ্যেই সীমিত থাকতেন। একজন ক্যামেরাম্যান এসে এগুলো ভিডিও করে সেগুলো আত্মীয়-স্বজনের মধ্যেই দেখার উপযুক্ত করে দিতেন, কিন্তু বর্তমানে হাতে একটা এন্ড্রয়েড ফোন আর সোশ্যাল মিডিয়ার দৌলতে এই ধরনের ছোট ছোট আনন্দের ভিডিওগুলি পৌঁছে যায় চেনা অচেনা মানুষের কাছে। তবে কমেন্টে যে সকল প্রশংসা করেছেন, তা নয়, কারোর কারোর মনে হয়েছে এগুলো বোধহয় একটু বেশি বাড়াবাড়ি কিন্তু যাই হোক বিয়েবাড়িতে আনন্দ হবে এটাই তো স্বাভাবিক।

Check Also

মদিনায় নতুন স্বর্ণের খনির সন্ধান

তেল ও খনিজ সম্পদ সমৃদ্ধ দেশ সৌদি আররে নতুন স্বর্ণের খনির সন্ধান মিলেছে। এই খনিতে …

Leave a Reply

Your email address will not be published.