ভুলেও সঙ্গম করবেন না এই সময়গুলিতে, ঘটতে পারে মারাত্মক বিপদ

যৌ”ন মি”লন নিয়ে একেক জনের একেক রকমের মতামত রয়েছে। স”ঙ্গ”মের কোন সময়টা ঠিক আর কোন সময় ঠিক নয়, তা নিয়ে বিস্তর মতামত রয়েছে। স”ঙ্গ”মের সময়টাতে ছেলে হোক কিংবা মেয়ে দুজনেই পুরো সময়টাতে একান্তভাবে কাটাতে চান। যৌ”ন উত্তেজনা বাড়াতে পুরুষসঙ্গীরা তাদের ম”হিলাস”ঙ্গীদের উপর অনেক কিছুই করেই থাকে।

কারণ যৌ”ন”তা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌ”নতা”কে উপভোগ করে। তবে এটা জানেন কি ঠিক সময়ে স”হবা”স না করলে সমস্যা আসতে পারে। বিশেষত এই সময়গুলোতে স”ঙ্গ”ম করলেই ঘটে যেতে পারে মারাত্মক বিপদ, জানলে অবাক হবেন।

স”ঙ্গ”মের জন্য কোন সময়টা সবথেকে ভাল সেটা সবার আগে মাথায় রাখতে হবে। কারণ যৌ”ন মি”ল”নের প্রভাব শরীর ও মনের উপর পড়ে। কোন কোন অবস্থায় স”হবা”স করলে মেয়েদের জন্য ক্ষতিকারক সেটা ভুললেই কিন্তু চরম সমস্যার মধ্যে পড়তে পারেন আপনি। বিশেষত পিরিয়ড চলাকালীন মেয়েদের স”হবা”স করা একদমই উচিত নয়। এই সময় স”হবা”স করলেই শরীরের নানা রকম ক্ষতি হতে পারে।

বাচ্চা প্রসবের পর সঙ্গম করা একদমই উচিত হয়। কারণ সেই সময় সঙ্গম করে কঠিন রোগ হতে পারে। বিশেষজ্ঞদের মতে, মন ভাল না থাকলে বা কোনও চিন্তার মধ্যে থাকলে কখনওই সঙ্গম করা ঠিক নয়।

শরীর ক্লান্ত থাকলে কিংবা দুর্বল থাকলে যৌ”ন মি”ল”ন করা ঠিক নয় বলে জানান বিশেষজ্ঞরা। খুব জোরে প্রস্রাব পেলে তা চেপে রেখে কখনওই স”হবা”সে লিপ্ত হবেন না, এতে শরীরের মারাত্মক ক্ষতি করে।

অতিরিক্ত নেশা করেও সঙ্গীনির সঙ্গে যৌ”ন সম্পর্কে না জড়ানোর ভাল। কারণ বিশেষজ্ঞদের মতে, এই সময় নেশার ঘোরে যা কিছুই ঘটে যেতে পারে। সুতরাং এই বিশেষ কিছু সময়ে সঙ্গম থেকে যতটা দূরে থাকা যায় ততটাই শরীরের পক্ষে ভাল বলে মনে করেন বিশেষজ্ঞরা।

পাঠকের মন্তব্য:

Check Also

মে’য়েদের কোম”রে ২টি টোল থাকে কেন

আপনি যখন হাসেন তখন কি আপনার গালে ছোট দুটি টোল পড়ে? যদি পড়ে তাহলে আপনি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *