Wednesday , July 6 2022

গ’র্ভবতী হয়ে গেলেন অভিনেতা রীতেশ দেশমুখ, ভাইরাল বেবি বাম্পের ছবি

রীতেশ দেশমুখ উদাহরণ স্থাপন করলেন। রাত পোহাতে না পোহাতেই তিনি গর্ভবতী। তাঁর বেবিবাম্পের ছবি নেটদুনিয়ায় ইতিমধ্যেই ভাইরাল। নেটিজেনদের একাংশ প্রথমে অবাক হলেও পরে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন রীতেশকে।

প্রকৃতপক্ষে, এটি হল রীতেশ অভিনীত ফিল্ম ‘মিস্টার মাম্মি’-র ফার্স্ট লুক। এই ফিল্মে দীর্ঘ দশ বছর পর রীতেশের বিপরীতে অভিনয় করছেন তাঁর স্ত্রী জেনেলিয়া ডি’সুজা। কমেডি ধারার এই ফিল্মের ফার্স্ট লুকে দেখা যাচ্ছে, শারীরিক ভাবে গর্ভবান এক পিতা শুয়ে শুয়ে মানসিক ভাবে আকাশ-পাতাল চিন্তায় ব্যস্ত।

ফার্স্ট লুকে রীতেশ ও জেনেলিয়াকে পাশাপাশি শুয়ে থাকতে দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় ফার্স্ট লুক শেয়ার করে জেনেলিয়া লিখেছেন, এটি একটি দারুণ মজার ফিল্ম। এরকম ফিল্ম এর আগে বলিউডে তৈরি হয়নি। এই ফিল্মটি প্রাণ খুলে হাসানোর জন্য তৈরি হয়েছে।

‘মিস্টার মাম্মি’ ফিল্মে তুলে ধরা হয়েছে শৈশবের দুই বন্ধুর কথা। সন্তান ধারণ নিয়ে তাদের মত ভিন্ন। কিন্তু বিধির বিধানে দুজনের জন্যই রয়েছে এক আশ্চর্য চমক। ‘মিস্টার মাম্মি’ পরিচালনা করছেন শাদ আলি। ভূষণ কুমার , কৃষণ কুমার, শাদ আলি ও শিবা অনন্ত -এর যৌথ প্রযোজনায় তৈরি হতে চলেছে ‘মিস্টার মাম্মি’।

এর আগেও রীতেশ এই ধরনের আরও একটি ফিল্মে অভিনয় করেছিলেন যার নাম ছিল ‘মিস্টার ইয়া মিস’। এই ফিল্মে আফতাব শিবদাসানি মহিলায় রূপান্তরিত হয়ে গর্ভবতী হয়েছিলেন। কিন্তু এবার ঝুঁকিটা রীতেশ নিজেই নিচ্ছেন।

Check Also

দুই স্ত্রীর দ্বন্দ্ব সইতে না পেরে মোটরসাইকেলে আগুন

মেহেরপুরে দুই স্ত্রীর দ্বন্দ্ব ও অত্যাচারে অতিষ্ঠ হয়ে, প্রকাশ্য নিজের মোটরসাইলে আগুন দিয়েছে বৈদ্যুতিক মিস্ত্রি। …

Leave a Reply

Your email address will not be published.