Wednesday , January 19 2022

যৌতুকের টাকা না পেয়ে স্ত্রী’র কান কে’টে দিলেন স্বামী

পটুয়াখালীতে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রী’র কান কে’টে দেয়ার অ’ভিযোগ উঠেছে মো. মাহাবুব আলমের বি’রুদ্ধে। এ ঘটনায় সোমবার (২৬ এপ্রিল) বাউফল থা’নায় স্বামীর বি’রুদ্ধে লিখিত অ’ভিযোগ দিয়েছেন রাবেয়া খাতুন।

মো. মাহাবুব আলম পটুয়াখালীর বাউফল উপজে’লার চন্দ্রদ্বিপ ইউনিয়নের চর দিয়ারা গ্রামের বাসিন্দা।

অ’ভিযোগ সূত্রে জানা যায়, আট বছর আগে উপজে’লার চন্দ্রদ্বিপ ইউনিয়নের চর দিয়ারা ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মো. মাহবুব আলমের সঙ্গে বিয়ে হয় রাবেয়া খাতুনের। এরপর থেকে বিভিন্ন সময়ে মাহাবুব স্ত্রী’র কাছে যৌতুক দাবি করেন। মে’য়ের সুখের আশায় তার বাবা ২১ কড়া (স্থানীয় মাপের) জমি রেজিস্ট্রি করে দেন। কিছুদিন পর মাহবুব আবারও দুই লাখ টাকা যৌতুক দাবি করেন। এবার রাবেয়ার পরিবার ওই টাকা দিতে অ’পারগতা প্রকাশ করেন।

এ বিষয়ে ২৪ এপ্রিল (শনিবার) রাবেয়ার বাবা ও বড় ভাইসহ মাহাবুবের বাড়িতে গিয়ে স্থানীয়দের নিয়ে সালিশে করেন। বৈঠক চলাকালে মাহাবুব ও তার পরিবারের সদস্যরা রাবেয়াসহ আগতদের উপর হা’মলা চালায়। একপর্যায়ে ধারালো দা দিয়ে মাহাবুব স্ত্রী’র বাম কান কে’টে দেন। পরে স্থানীয়রা তাকে উ’দ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বাউফল থা’নার পরিদর্শক (ত’দন্ত) আল মামুন বলেন, এ ঘটনায় একটি লিখিত অ’ভিযোগ পেয়েছি। ত’দন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য:

Check Also

ডাক্তারের পরিবর্তে সিজার করলো নার্স-আয়া, কপাল কাটলেন নবজাতকের।

ফরিদপুরে প্রসব করাতে গিয়ে নবজাতকের কপাল কেটে ফেলেছে নার্স ও আয়া। শনিবার ( ১৫ জানুয়ারি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *