Tuesday , September 21 2021

গুলশানের অভিজাত ফ্ল্যাট থেকে তরুণীর মর’দেহ উ’দ্ধার

রাজধা’নীর গুল’শানের একটি অভিজাত ফ্ল্যা’ট থেকে মোসারাত জাহান (মুনিয়া) নামের এক কলে’জছা’ত্রীর ঝুল’ন্ত মর’দে’হ উ’দ্ধার করেছে পুলি’শ। সোম’বার রাতে গুলশা’ন ২ নম্বরের ১২০ নম্ব’র সড়কের একটি ফ্ল্যাট থেকে তার ম’র’দেহটি উ’দ্ধার করা হয়। নি’হত মুনি’য়া ঢাকার একটি কলেজের দ্বি’তীয় বর্ষের ছাত্রী ছিলেন।

মোসারাত জাহানের বাড়ি কুমিল্লা শহ’রে। তার বাবা মুক্তি’যো’দ্ধা শফিকুর রহমান। মেয়েটির পরিবার কুমিল্লায় থাকে। এখানে ওই ‘ফ্ল্যাটে তিনি একাই থাকতেন।

সোমবার রা’তে খবর পেয়ে পুলি’শ বাইরে থেকে দর’জার তালা খু’লে তার লা’শ সিলিং ফ্যানের সঙ্গে ঝু’লন্ত অব’স্থায় পায়।

গুল’শান বিভা’গের উপ-কমি’শনার (ডিসি) সুদীপ কুমার চ’ক্র’বর্তী উপক’মিশ’নার সু’দীপ বলেন, দেশের একটি শীর্ষ’স্থা’নীয় শিল্প গ্রু’পের ব্যবস্থাপনা পরিচা’লকের সঙ্গে মোসারাত জাহানের পরিচয় ছিল। তিনি ওই ফ্ল্যাটে যাতা’য়াত করতেন বলেও তথ্য পেয়েছেন তারা।

এদিকে মোসারাত জাহানের (মুনিয়া) বড় বোন নুসরাত জাহান গু’লশান থা’নায় একটি মাম’লা করেছেন। মা’মলার প্রাথমিক তথ্য বিবরণীতে দেশের একটি শীর্ষ’স্থানীয় শিল্প গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের নাম উল্লেখ্য করা আছে।

গুলশান ‘থা’নার ভারপ্রা’প্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানিয়েছেন, ওই তরুণী ফ্ল্যা’টটিতে একাই থাকতেন। সোমবার সন্ধ্যায় গ্রামের বাড়ি কুমিল্লা থেকে তার বোন এসে দরজা ব’ন্ধ পান। তিনি মুনি’য়াকে ফোন দিলেও রিসি’ভড করছিলেন না। এরপর পুলি’শকে খব’র দিলে রাতে বাইরে থেকে দর’জার তালা খুলে তার লা’শ উদ্ধা’র করা হয়।

ওসি বলেন, ‌‘প্রাথমিকভাবে গলায় ফাঁস লাগিয়ে ওই ত’রুণী আ’ত্মহ’ত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। তবে ময়’নাতদ’ন্তের আগে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে না।’

নিহতের স্বজ’নের বরাতে পুলি’শ জানায়, মুনি’য়া তার বড় বোনকে ফোন করে বলেছিলেন ঝামেলায় পড়েছেন। এ কথা শুনে তার বোন সোমবার কুমিল্লা থেকে ঢাকায় এসে স’ন্ধ্যার দিকে ওই ফ্ল্যাটে যান। দরজায় ধা’ক্কা’ধা’ক্কি করলেও বোন দরজা খুলছিলেন না। এরও কি’ছুক্ষণ আগে থেকে তিনি মুনি’য়ার ফোন বন্ধ পাচ্ছিলেন।

পু’লিশের গু’শান জোনের একজন কর্ম’কর্তা বলেছেন, তারা ভবন’টির সিসি ক্যামেরার ফুটেজ এবং মুনিয়ার ব্য’বহৃত মোবাইল ফোন ও ল্যাপটপসহ ডিজিটাল ডিভাইসগুলো জব্দ করেছেন। এগুলো যাচাই করে তারপর সব বলা যাবে। সূএঃ বিডিমর্নিং

পাঠকের মন্তব্য:

Check Also

বাচ্চা নষ্ট করার চেষ্টা, রীতিমতো ৬ ঘন্টা যু্দ্ধ করে নারীকে বাঁচাতে সফল চিকিৎসকরা

বাচ্চা নষ্ট করার চেষ্টা, রীতিমতো ৬ ঘন্টা যু্দ্ধ করে নারীকে বাঁচাতে সফল চিকিৎসকরা

বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের (এসজেডএমসিএইচ) গাইনি ওয়ার্ডে চিকিৎসাধীন এক রোগীর জীবন বাঁচানোর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *