নায়িকাদের জীবন সহজ নয়, সহ্য করতে হয় : শ্রাবন্তী

কাজের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই সাধারণত খবরের শিরোনামে আসতে দেখা যায় ওপার বাংলার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। সম্প্রতি মুক্তি পেয়েছে তার সিনেমা ‘ভয় পেও না’। এবার অয়ন দে পরিচালিত নতুন সিনেমাটি দিয়ে আলোচনায় এসেছেন এই তারকা।

‘ভয় পেও না’ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরেছেন শ্রাবন্তী। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ওম। ভৌতিক গল্পে এটি নির্মিত হয়েছে।

সিনেমাটির গানের শুটিং হয়েছে কাশ্মীরে। চারিদিকে বরফ, আর তার মধ্যে গোলাপি শাড়ি পড়ে মোহময়ী রূপে ধরা দিয়েছেন শ্রাবন্তী। সে গানের শুটিং করার অভিজ্ঞতা প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, ‘শুটিং করাটা অনেক কঠিন ছিল। গোটা ইউনিট ঠাণ্ডায় কাঁপছে। নায়কও ব্লেজার, জ্যাকেট সমস্ত কিছু পরেছে। আর আমার কস্টিউম ছিল একটা ফিনফিনে শাড়ি। কী করব? গানটা দেখতে ভালো লাগতে হবে। ’

তিনি আরো বলেন, ‘আজীবন দেখে এসেছি মানুষ নায়িকাকে স্বপ্নের মতো সুন্দর দেখতে ভালোবাসেন। দেখলে মনে হয় অভিনেতা অভিনেত্রী, বিশেষ করে অভিনেত্রীদের জীবন খুব সহজ… কিন্তু তা নয়।’

অভিনেত্রী জানান, এবারই কাশ্মীরে গিয়ে জীবনে প্রথম তুষারপাত দেখেছেন তিনি। শুটিং বাদ দিয়ে হারিয়ে ডুবে গিয়েছিলেন প্রকৃতির প্রেমে।

পাঠকের মন্তব্য:

Check Also

ব্রাজিলে খেলতে ৩ লাখ টাকা প্রয়োজন নাজমুলের

পেলের শহর সাওপাওলোর সালতো ফুটবল ক্লাবের হয়ে খেলতে যাচ্ছেন বাংলাদেশের ফুটবলার নাজমুল হোসেন আকন্দ। তিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *