নেইমারকেই খুঁজছেন দীঘি

বিশ্বব্যাপী শুরু হয়ে গেছে ফুটবলপ্রেমীদের উন্মাদনা। তারকারা নিজেদের পছন্দের দল নিয়ে ব্যাপক উচ্ছ্বাস প্রকাশ করছেন সোশ্যাল মিডিয়ায়।

আবার অনেকেই অংশ নিচ্ছেন বিভিন্ন প্রতিষ্ঠানের নানান ক্যাম্পেইনে। সম্প্রতি এমন একটি প্রচারণামূলক ক্যাম্পেইনে অংশ নিয়েছেন প্রার্থনা ফারদিন দীঘি।

ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে এর অংশ হিসেবে একটি ভিডিও প্রকাশ করেছেন তিনি।

ওই ভিডিওর ক্যাপশনে দীঘি লিখেছেন, এই বিশ্বকাপে শুরু হচ্ছে বিকাশ বিশ্বকাপ গেমারু! আর সেখানে আমি আসছি আমার প্রিয় দলের হয়ে মাঠে নামতে। সেইসব সেরা ফিফা প্লেয়ারদের, যারা আমাকে টুর্নামেন্টজয়ী হতে সহায়তা করবে। তাই আমাকে চ্যাম্পিয়ন করতে, এখন তোমাদের ফেসবুক ও ইউটিউব চ্যানেল থেকে ফিফা-২০২৩ লাইভ স্ট্রিম শুরু করো তোমরা। সেখান থেকে একজনকে বেছে নেব আমি।

ভিডিওবার্তায় দীঘি জানান, হ্যালো সবাই আমি প্রার্থনা ফারদিন দীঘি বলছি, বিকাশ বিশ্বকাপ গেমারুর জন্য টুর্নামেটজয়ী হতে আমি আমার নেইমারকে খুঁজছি। তুমি যদি ভালো ফিফা খেলোয়াড় হও, তাহলে তোমার গেম স্ট্রিম করো। আর নেইমার হয়ে আমার সঙ্গে মাঠে খেলতে চলে আসো।

উল্লেখ্য, নায়িকা হিসেবে ‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় অভিনয় করে ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন দীঘি। পরে অবশ্য ‘শেষ চিঠি’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করে সেই সমালোচনা কাটিয়ে ওঠেন তিনি।

Check Also

সিয়ামের চড়ে গাল কেটে গেছে সুনেরাহর

গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। যেখানে দেখা যায়, একটি কনসার্টে অভিনেত্রী সুনেরাহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *