বুবলীর চোখে জল, অপু বললেন ‘কী যে মজা’

গত ২০ নভেম্বর ছিল অভিনেত্রী শবনম বুবলীর জন্মদিন। সংবাদ উপস্থাপিকা থেকে বড় পর্দায় অভিষেক তার। ২০১৬ সালে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা করেন। এতে তার সঙ্গে ছিলেন শাকিব খান। প্রথম সিনেমায় সফলতা পাওয়ায় পরে আর পেছনে ফিরে তাকাতে হয়নি বুবলীকে।

বুবলী জন্মদিনে একটি গণমাধ্যমকে জানান, এবার জন্মদিন উপলক্ষে ছেলে শেহজাদ খান বীরের বাবার কাছ থেকে ডায়মন্ডের নাকফুল উপহার পেয়েছেন তিনি।

অভিনেত্রী জানান, গত সপ্তাহে উপহার দিয়েছেন শাকিব খান। তবে উপহারটি কি, তা আগে জানতেন না তিনি। খোলার পরে যখন নাকফুল দেখেন, তখন চোখে পানি এসেছিল তার। সেটি হাতে নিয়ে আবেগপ্রবণও হয়েছিলেন। এমনকি এই উপহারকে অন্যরকম ভালোবাসার বহিঃপ্রকাশ বলেও মনে করেন বলে জানান নায়িকা।

প্রসঙ্গত শাকিব খান ব্যক্তিজীবনে দুই সন্তানের বাবা। প্রথম ছেলে আব্রাম খান জয়, তার মা ঢালিউড ক্যুইন অপু বিশ্বাস এবং দ্বিতীয় ছেলে শেহজাদ খান বীর, তার মা অভিনেত্রী বুবলী। এছাড়া অভিনেতা ২০১৭ সালের ২২ নভেম্বর অপু বিশ্বাসকে তালাকের জন্য আবেদন করেন। পরে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি তালাক হয় এই তারকা দম্পতির। তবে বুবলীর ভাষ্যমতে, ২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে বিয়ে হয় তার।

এদিকে শাকিব খানের কাছ থেকে জন্মদিন উপলক্ষে উপহার পেলেন বুবলী—শিরোনামে খবর প্রকাশ হয় সংবাদমাধ্যমে। বিষয়টি সাধারণ পাঠকের মতো তারকাদেরও চোখে পড়ে। এমনকি শাকিব খানের প্রথম ছেলে আব্রাম খান জয়ের মা অপু বিশ্বাসেরও দৃষ্টিগোচর হয়। সংবাদটি সোশ্যালে শেয়ার করেছেন এই নায়িকা।

মঙ্গলবার (২২ নভেম্বর) অপু বিশ্বাস ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে সংবাদের লিংকটি শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘কী যে মজা’। আর এর আগে জুড়ে দিয়েছেন দশটি হাসির ইমোজি। যা নিয়ে মন্তব্যের ঘরে বুবলীকে নিয়ে নানা কথা বলছেন শুভাকাঙ্ক্ষীরা। তবে সেখানে কারো মন্তব্যে সাড়া দেননি অপু বিশ্বাস।

Check Also

সিয়ামের চড়ে গাল কেটে গেছে সুনেরাহর

গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। যেখানে দেখা যায়, একটি কনসার্টে অভিনেত্রী সুনেরাহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *