বাংলাদেশে সহ-অভিনেতাকে চড় মারলেন নোরা ফাতেহি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নোরা ফাতেহি। বাংলাদেশে একটি শুটিং করার সময় সহ-অভিনেতাকে চড় মেরেছিলেন বলে সম্প্রতি জানিয়েছেন এ অভিনেত্রী। সোমবার (২১ নভেম্বর) ‘দ্য কপিল শর্মা শো’তে আয়ুষ্মান খুরানার সঙ্গে নিজের নতুন সিনেমা ‘অ্যান অ্যাকশন হিরো’র প্রচারণায় এসেছিলেন নোরা। ওই শোতেই ঘটনাটি প্রকাশ করেন তিনি। শুধু তাই নয়, ওই অভিনেতার সঙ্গে ঝগড়ায় জড়ানোর কথাও জানান ‘দিলবার’ খ্যাত এ নায়িকা।

শোতে কপিলের সঙ্গে আলাপকালে নোরা বলেন, বাংলাদেশে একটি শুটিং করার সময় এক সহ-অভিনেতা আমার সঙ্গে খারাপ আচরণ করায় তাকে আমি চড় মেরেছিলাম। তখন সেও আমাকে পাল্টা চড় মাড়ে। তিনি আরও জানান, আমি পুনরায় তাকে চড় মারলে সে আমার চুল টেনে ধরেছিল। আর এতেই বিশাল যুদ্ধ বেঁধে যায়। পরে পরিচালক এসে সে ঝগড়া থামায়। তবে কবে তার সঙ্গে এই ঘটনা ঘটেছিল, আর কার সঙ্গেই বা ঝগড়া হয়েছিল, তিনি বাংলাদেশি না ভারতীয়, সেটা প্রকাশ করেননি নোরা।

উল্লেখ্য, সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এসে বাংলাদেশ ঘুরে যান নোরা ফাতেহি। তবে এর আগেও একবার তিনি বাংলাদেশে এসেছিলেন তিনি। এবারের অনুষ্ঠানে এসে নোরা জানান, দ্বিতীয়বারের মতো ঢাকায় এসে আপনাদের ভালোবাসায় আমি ভীষণ আনন্দিত। তাই আমি বারবার বাংলাদেশে আসতে চাই। খবর: টাইমস অব ইন্ডিয়া।

Check Also

সিয়ামের চড়ে গাল কেটে গেছে সুনেরাহর

গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। যেখানে দেখা যায়, একটি কনসার্টে অভিনেত্রী সুনেরাহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *