রাত্রির বক্তব্যে ঘটনার মোড় নিচ্ছে অন্যদিকে, ক্রমেই ঘনীভূত হচ্ছে রহস্য!

দেশের সিনেমা পাড়ায় শাকিব-বুবলী ইস্যু এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খানকে অপু, বুবলী ছাড়াও রাত্রী নামের এক সিনেমার এক্সট্রা আর্টিস্ট দীর্ঘদিন স্বামী দাবি করে আসছে। কখনো এফডিসিতে, কখনো রাজপথে প্রায়ই বলতেন, ‘শাকিব আমার স্বামী। শুধু তাই নয়, আমার সন্তানের বাবাও।’ এবার তার একটি বক্তব্য ঘিরে ক্রমেই ঘনীভূত হচ্ছে রহস্য।

সাকিব খানকে স্বামী দাবী করা রাত্রী হঠাৎ করে অবস্থান পরিবর্তন করেছেন। বলছেন, আর কোনো ক্যামেরার সামনে শাকিবকে তার স্বামী হিসেবে দাবি করবেন না। এর আগেও এমন দাবি করার জন্য দুঃখ প্রকাশ করছি। ‘শাকিব খান তার সন্তানের বাবা কি না’ এ প্রসঙ্গে তিনি বলেন, শাকিবের বিরুদ্ধে এমন অপপ্রচার চালানো হয়েছে। তার সন্তান রাহুলের বাবা শাকিব খান নন। শিশুটির বাবার নাম বাহাদুর।

এ সময় ইউটিউবারদের উপর ক্ষোভ ঝেড়ে রাত্রী বলেন, সাকিব আমার স্বামী নন। ইউটিউবাররা এই অদ্ভুত জিনিসগুলি ছড়িয়ে দিয়েছে। তার কোনো দোষ নেই বলেও জানান তিনি। সিনেমার এই এক্সট্রা আর্টিস্ট আরও বলেন, তিনি শাকিবকে পছন্দ করতেই পারেন, তাই বলে শাকিব তো আর তার স্বামী হয়ে যাবেন না।

দীর্ঘদিন ধরে সাকিবকে স্বামী দাবি করা রাত্রী হঠাৎ করে নিজের অবস্থান পরিবর্তন করার ফলে সমর্থকরা দিচ্ছেন নানা প্রতিক্রিয়া। কেউ কেউ বলছে রাত্রীর অভিযোগের কোনো সত্যতা নাই। আবার অনেকে মত দিচ্ছেন সাকিবকে জড়িয়ে রাত্রীর মন্তব্যের কারণে অভিনেতার সন্মানহানী হচ্ছে, যার প্রভাবে অদৃশ্য-চাপে পড়েই রাত্রী নিজের অবস্থান পরিবর্তন করছেন।

Check Also

সিয়ামের চড়ে গাল কেটে গেছে সুনেরাহর

গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। যেখানে দেখা যায়, একটি কনসার্টে অভিনেত্রী সুনেরাহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *