শাকিবকে ছাড়াই যুক্তরাষ্ট্রে যাচ্ছেন পূজা!

সাকিব- বুবলী ইস্যুতে বেশ কিছুদিন থেকেই গরম সিনেপাড়া। চিত্রনায়িকা বুবলীর বেবি বাম্প প্রকাশ, এরপর ছেলেকে প্রকাশ্যে আনা, তাদের প্রেমের গুঞ্জন এ সবকিছুই নিয়েই চলছে নানা আলোচনা- সমালোচনা। এছাড়া এরই মাঝে উঠে এসেছে আরেক অভিনেত্রী পূজা চেরির নাম। বেশ অনেকদিন ধরেই গুঞ্জন রয়েছে শাকিব খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন পূজা। অনেকেই ধারণা করছেন, গলুই সিনেমায় কাজ করার সময় একে অপরের কাছে আসেন তারা। কিন্তু গলুইয়ের শুটিং শেষ করেই আমেরিকায় পাড়ি জমান শাকিব। তবে সেখান থেকেই পূজার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন শাকিব।

এর আগে বেশ কয়েকবার আমেরিকায় যাওয়ার চেষ্টাও করেন পূজা। কিন্তু ভিসা না পাওয়ায় যাওয়া হয়নি তার। তবে দেশে ফিরেই আবারও পূজার সঙ্গে নিয়মিত দেখা সাক্ষাৎ করতে থাকেন। এবার পূজাকে নিয়ে আমেরিকায় যাওয়ার পরিকল্পনাও নাকি করেছিলেন তিনি। যদিও সম্পর্কের বিষয়টি নিয়ে এখন অবধি মুখ খোলেননি পূজা চেরী ও শাকিব খান। বিষয়টি নিয়ে তার কলিগরা জানতে চাইলে হেসে উড়িয়েও দিয়েছেন তিনি।

তবে অবশেষে আমেরিকার ভিসা পেয়েছেন পূজা। গতকাল রবিবার (২ অক্টোবর) আমেরিকার ভিসা প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে পূজা তার ফেসবুকে লেখেন, ‘অবশেষে আমি এটা পেলাম।’ একাধিক সূত্রে জানা গেছে, গত ২৮ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে যাওয়ার জন্য ঢাকাস্থ আমেরিকান দূতাবাস থেকে ভিসা পেয়েছেন তিনি। আর এতেই গুঞ্জন রটেছে হয়তো প্রেমের টানে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন পূজা! তবে আগেই জানা গিয়েছিল একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। যেখানে পূজা ছাড়াও শাকিব খান, তাহসান, চঞ্চল চৌধুরী, ইমন, ফারিয়া শাহরিন, নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, মেহজাবীন, তাসনিয়া ফারিণ, তানজিন তিশা, জিয়াউল হক পলাশ প্রমুত্র।

এছাড়া নানা মাধ্যমে জোর গুঞ্জন শোনা গেছে, পূজা চেরিকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরেই শাকিব ও বুবলীর মধ্যে চলছিল ঝামেলা। শুধু তাই নয়, শাকিবের বাসাতেও পূজার সঙ্গে কলহে জড়িয়েছিলেন বুবলী। সেই ঘটনার পর থেকে শাকিব-বুবলীর সম্পর্কের আরও অবনতি ঘটে। তবে এত আলোচনা- সমালোচনার পর আগামী সপ্তাহে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন পূজা। অন্যদিকে পূজার আমেরিকা গেলেও যাচ্ছেন না ঢালিউড কিং শাকিব।

৯ মাস মার্কিন যুক্তরাষ্ট্রে থাকার পর গত ১৭ আগস্ট দেশে ফেরেন শাকিব। ক’দিন ধরে শোনা যাচ্ছিল একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে আবারও যুক্তরাষ্ট্রে উড়াল দেবেন তিনি। কিন্তু একটি সূত্র নিশ্চিত করেছে, নতুন ছবির শুটিংয়ের কারণে আপাতত তার যুক্তরাষ্ট্রে যাওয়া হচ্ছে না শাকিবের। শাকিব যে যুক্তরাষ্ট্রে যাবেন না এই বিষয়টি ক’দিন আগেই তিনি আয়োজকদের জানিয়েছেন। শাকিবের আমেরিকা না যাওয়ার ব্যাপারে মন্তব্য নেওয়ার জন্য একাধিকবার বিভিন্নভাবে তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।

সূত্র জানায়,পূজা চেরী আগামী সপ্তাহে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন। অন্যদিকে পূজার আমেরিকা গেলেও যাচ্ছেন না ঢালিউড কিং শাকিব। ৯ মাস মার্কিন যুক্তরাষ্ট্রে থাকার পর গত ১৭ আগস্ট দেশে ফেরেন শাকিব। ক’দিন ধরে শোনা যাচ্ছিল একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে আবারও যুক্তরাষ্ট্রে উড়াল দেবেন তিনি। কিন্তু একটি সূত্র নিশ্চিত করেছে, নতুন ছবির শুটিংয়ের কারণে আপাতত তার যুক্তরাষ্ট্রে যাওয়া হচ্ছে না শাকিবের।

Check Also

সিয়ামের চড়ে গাল কেটে গেছে সুনেরাহর

গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। যেখানে দেখা যায়, একটি কনসার্টে অভিনেত্রী সুনেরাহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *