ছাদ খোলা বাসে অসুস্থ ঋতুপর্ণা, নেওয়া হলো হাসপাতালে

সাফ এশিয়া কাপের মুকুট নিয়ে বুধবার দুপুরে বাংলাদেশে পা রেখেছেন বাঘিনীরা। তাদের বহনকারী বিমান দুপুর ১টা ৪৫ মিনিটে হজরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। সেখানে ক্রীড়ামন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বাফুফে প্রতিনিধিরা ফুল দিয়ে বরণ করে নেন।

বেলা সাড়ে ৩টার দিকে ছাদখোলা বাসে করে বাফুফের পথে রওনা হয় দল। সেখান থেকে ছাদ খোলা বাসে শহর প্রদক্ষিণ করে বাফুফে কার্যালয়ের দিকে যাচ্ছেন মেয়েরা। কিন্তু অতিরিক্ত গরমের কারণে অসুস্থ হয়েছেন ফুটবলার ঋতুপর্ণা চাকমা।

টিম বাস থেকে নামিয়ে ঋতুপর্ণাকে হাসপাতালে নেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নারী দলের গোলরক্ষক কোচ মাসুদ আহমেদ উজ্জল। বিমানবন্দর থেকে শহর ঘুরে বাফুফে কার্যালয়ের দিকে যাচ্ছে সাবিনাদের বহনকারী ছাদ খোলা বাসটি।

বিমানবন্দর থেকে চ্যাম্পিয়ন মেয়েদের বহনকারী বাসটি এয়ারপোর্ট রোড ধরে বনানী হয়ে মহাখালী ফ্লাইওভার দিয়ে শহীদ জাহাঙ্গীর গেট হয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে বিজয় সরণি হয়ে, তেজগাঁও দিয়ে মৌচাক হয়ে ফ্লাইওভার দিয়ে কাকরাইলের দিকে যাচ্ছে। সেখান থেকে ফকিরেরপুল, আরামবাগ, শাপলা চত্বর হয়ে বাসটি যাবে মতিঝিলের বাফুফে ভবনে।

Check Also

বাঘিনীরা পাচ্ছেন ১ কোটি টাকা

সাফ নারী ফুটবলে চ্যাম্পিয়নরা পাচ্ছেন ১ কোটি টাকা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে ৫০ লাখ …

Leave a Reply

Your email address will not be published.