নিষিদ্ধপল্লির সবচেয়ে সুন্দরী মেয়ে নিপুণ, সবাই কাছে পেতে চায়: ইমন

কোরবানির ঈদের পর থেকে দেশের চলচ্চিত্রে সুবাতাস বইছে। দর্শকেরা হলমুখী হয়েছেন। একের পর এক সিনেমা মুক্তিতে সেই ধারায় জোয়ার বইছে। এরই ধারায় আগামী ১৬ সেপ্টেম্বর দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘বীরত্ব’। এতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন চিত্রনায়ক মামনুন ইমন ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মঞ্চ থেকে উঠে আসা নিশাত নাওয়ার সালওয়া। এ ছাড়াও গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন ঢাকাই সিনেমার পরিচিত মুখ নিপুণ আক্তার।

গত মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সিনেমাটির মুক্তি সামনে রেখেএফডিসির ভিআইপি প্রজেকশন হলরুমে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে শিল্পীরা তাদের কাজের অভিজ্ঞতা তুলে ধরেন।ইমন বলেন, এই ছবিতে প্রত্যেকটা অভিনয়শিল্পী জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছি। ২৪ ঘণ্টা মাস্ক পরে থাকতে হতো। এই সিনেমায় আমি ড. রাজু চরিত্রে অভিনয় করেছি। একজন পরিচালকই পারেন আর্টিস্টকে সুন্দরভাবে উপস্থাপন করতে। শুটিং করার সময় যে ছবিটা আমার ভালো লেগেছে, সেটি হিট হয়েছে। ‘বীরত্ব’ আমার সেই ছবি, যেটির শুটিং করার সময় আমার ফিল হয়েছে, দর্শক এটি পছন্দ করবে। আমি জানি না চরিত্রটা কতটা ফুটিয়ে তুলতে পেরেছি। তবে আমি সর্বোচ্চ চেষ্টা করেছি। এমন চরিত্র পাওয়া একজন অভিনেতার ভাগ্যের ব্যাপার।

এই ছবিতে প্রত্যেক অভিনয়শিল্পী তাদের সর্বোচ্চ দিয়েছেন বলেও জানান এই অভিনেতা। তিনি বলেন, ইন্তেখাব দিনার ভাই দেখতে ভোলাভালা হলেও অভিনয়ের সময় যে তিনি রয়েল বেঙ্গল টাইগার, সেটি আমি হাড়ে হাড়ে টের পেয়েছি। নাসিম ভাইয়ের গেটআপ দেখেই ভয় লাগতো। সালওয়া নতুন হলেও তার শ্রম অনেক বেশি ছিল। নিপুণ আক্তারের কথা স্পেশালি বলছি, আপনারা ইতোমধ্যে জেনে গেছেন, সে কোন চরিত্রটা করেছে। নিপুণ যৌনপল্লীর সবচেয়ে সুন্দরী মেয়ে। যাকে সবাই কাছে পেতে চায়। চরিত্রের জন্য নিপুণ যে গেটআপ নিয়েছিল, তা এতটাই বাস্তবসম্মত ছিল, সেখানে আসা কিছু খদ্দের তার সঙ্গে আলাপ শুরু করে দিয়েছিল। তখন আমরা খুব মজা করেছিলাম। আমি বলেছিলাম, নিপুণ যাও (হাসি)।

উল্লেখ্য, ইমন-নিপুণ-সালওয়া ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও আছেন বড়দা মিঠু, আহসান হাবীব নাসিম, ইন্তেখাব দিনার, জয়ন্ত চট্টোপাধ্যায়, কচি খন্দকার, বড়দা মিঠু, মনিরা আক্তার মিঠু, সাবিহা জামান, হান্নান শেলি, পীরজাদা শহিদুল হারুন, তানভীর রিজভী, জেসমিন আক্তার, স্বর্ণা, প্রণব ঘোষ, প্রিয়ন্তি গোমেজ, ও শিশু শিল্পী মুনতাহা এমেলিয়াসহ অনেকেই।

Check Also

শাকিবের বাসায় বুবলীর সঙ্গে হা.তাহা.তির খবরে যা বললেন পূজা

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে নায়িকা পূজা চেরির প্রেমের গুঞ্জন নিয়ে সরগরম সিনেপাড়া। …

Leave a Reply

Your email address will not be published.