ঘাম ঝরাচ্ছেন শ্রাবন্তী

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একসময় একের পর চলচিত্রে দেখা গেছে। তবে এখন বেছে বেছে করছেন এই অভিনেত্রী। সাম্প্রতিক বিয়ে করে মন দিয়েছেন সংসারে। সেইসাথে মনোযোগ দিয়েছেন কাজের উপরেও, প্রস্তুতি হিসেবে ঘাম ঝরাচ্ছেন জিমে। পরনে কালো রঙের শর্ট প্যান্ট, গায়ে লাল রঙের টি-শার্ট পরে করছেন শরীর চর্চা। বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকালে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন শ্রাবন্তী। তাতে এমন দৃশ্য দেখা যায়।

সোশ্যাল মিডিয়ায় জিম করছেন এমন একটা ভিডিও পোস্ট করে এই অভিনেত্রী জানিয়েছেন স্বামী রোশান সিংঘের অনুপ্রেরণায় মন দিয়েছেন শরীর চর্চায়। শ্রাবন্তীর স্বামী রোশান পেশায় কেবিন ক্রু সুপারভাইজার, পাশাপাশি পার্কসার্কাসে একটি ফিটনেস জিমের মালিক তিনি। ফলে রোশান নিজেও শরীর চর্চার বিষয়ে বেশ আগ্রহী।

কলকাতার এই অভিনেত্রী বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন বাংলাদেশেও। অভিনয় করেছেন একাধিক সিনেমায়। পেয়েছেন ভক্তদের ভালোবাসা। এই নায়িকার অভিনীত সম্পূর্ণ বাংলাদেশের চলচ্চিত্র ‘যদি একদিন’ ছবিটি প্রযোজনা করে বেঙ্গল মাল্টিমিডিয়া। মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ছবিতে শ্রাবন্তীর বিপরীতে ছিলেন গায়ক-নায়ক তাহসান খান।

প্রসঙ্গত, ২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। জন্ম দিয়েছনে একটি ছেলে সন্তানের। এরপর বিচ্ছেদ হয় এই দম্পতির। পরে প্রেমিক কৃষাণ ভিরাজকে বিয়ে করেন এই অভিনেত্রী। ২০১৬ সালের জুলাইয়ে শ্রাবন্তী ও কৃষাণের বিয়ে হয়। কিন্তু বছর পেরুতেই বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। ২০১৯ সালে রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

Check Also

শাকিবের বাসায় বুবলীর সঙ্গে হা.তাহা.তির খবরে যা বললেন পূজা

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে নায়িকা পূজা চেরির প্রেমের গুঞ্জন নিয়ে সরগরম সিনেপাড়া। …

Leave a Reply

Your email address will not be published.