স্কুল ড্রেসে দুর্দান্ত ড্যান্স দিয়ে ঝড় তুললো ছাত্রীরা, ভাইরাল ভিডিও

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার পাতায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। ভালো হোক কিংবা মন্দ তা যদি নেটনাগরিকদের দৃষ্টি আকর্ষণ করতে পারে তাহলে তা ভাইরাল হতে বাধ্য। সোশ্যাল মিডিয়ার যুগে মানুষের কাছে কোন কিছুই আর অজানা নেই।

ঘরে বসেই পাওয়া যায় দেশ-বিদেশের খবর। দেখা যায় না দেখা বহু ঘটনার ঝলক। প্রতিদিন সোশ্যাল মিডিয়ার পাতায় একাধিক ভিডিও ভাইরাল হচ্ছে, তার মধ্যে কিছু এমন ভিডিও থাকে, যা হাসি ফোটায় নেটজনতার একাংশের মুখে। সম্প্রতি তেমনি একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে ইউটিউবে মাধ্যমে, যার সূত্র ধরে নেটদুনিয়ায় চর্চায় রয়েছে একদল স্কুল পড়ুয়া।

স্কুল জীবন প্রতিটি মানুষের কাছে একটি গুরুত্বপূর্ণ সময়। এই সময় নির্ভেজাল কিছু বন্ধুত্ব ঘিরে থাকে। স্কুলে কাটানো প্রতিটা মুহূর্তই প্রতিটি মানুষের কাছেই খুব গুরুত্বপূর্ণ। অনেকসময় স্কুল থেকেই ঘুরতে নিয়ে যাওয়া হয় স্কুল পড়ুয়াদের।

বন্ধুদের সাথে একসাথে থাকার মজাই আলাদা, তা মানবেন সকলেই। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে। যেখানে একদল স্কুল পড়ুয়াকে স্কুল ড্রেসেই মেলার মধ্যে হরিয়ানভি গানের সাথে গোল হয়ে নাচতে দেখা গিয়েছে। সম্প্রতি সেই স্কুল পড়ুয়াদের নাচের ভিডিও মনে ধরেছে নেটজনতার একাংশের।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে ৫-৬ জন স্কুল পড়ুয়া সূরাজকুন্দ মেলায় গিয়ে হরিয়ানভি গানের তাহলে নিজেদের মধ্যেই মজার ছলে নেচে উঠেছেন। গানের তাল শুনে তারা আর নিজেদের থামিয়ে রাখতে পারেননি। তাদের দেখে চারিদিকে ভিড় জমাতেও দেখা গিয়েছে সাধারণদের। এই দৃশ্য চোখের সামনে দেখে তা ক্যামেরাবন্দি করেছিলেন অনেকেই। তাদের মধ্যে কেউ একজন সেই ঝলক শেয়ার করে নিয়েছিলেন ‘এক্সপ্লোর ওয়ার্ল্ড ফিল্মস’ নামক ইউটিউব চ্যানেল থেকে।

সমস্ত সীমা পার করলেন এশা গুপ্তা, হট পোশাকে খোলামেলা ছবি তুমুল ভাইরাল

উল্লেখ্য দু’বছর আগেকার ভিডিও এটি। এই মুহূর্তে যা ৬৩ লাখেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। সম্প্রতি পুনরায় এই ভিডিওটি ভাইরাল হতে দেখা গিয়েছে, যা নস্টালজিক করেছে বহুজনকে। মনে করিয়ে দিয়েছে স্কুল জীবনের নির্ভেজাল আনন্দ গুলোর কথা। আপাতত এই স্কুল পড়ুয়াদের এই নাচের ভিডিওতেই মন মেতেছে নেটজনতার। রইল সেই ভিডিওই, দেখে নিন।

Check Also

শাকিবের বাসায় বুবলীর সঙ্গে হা.তাহা.তির খবরে যা বললেন পূজা

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে নায়িকা পূজা চেরির প্রেমের গুঞ্জন নিয়ে সরগরম সিনেপাড়া। …

Leave a Reply

Your email address will not be published.