প্রপোজ করতে গিয়ে লাল শাড়ি পড়েছিলাম: অপু

দীর্ঘ দেড় যুগ ধরে সিনেমায় কাজ করছেন ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস। একটা সময় ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকা হিসেবে তুমুল ব্যস্ত সময় পার করেছেন এ অভিনেত্রী। মাঝে কিছুটা বিরতি দিয়ে এখন আবারও সিনেমায় নিয়মিত হয়েছেন। আগামী ১৬ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে তার অভিনীত প্রথম কলকাতার সিনেমা ‘আজকের শর্টকাট।’ সিনেমাটির প্রচারণায় কলকাতায় ব্যস্ত সময় পার করে দেশে ফিরেছেন তিনি। ফিরেই নিজের সিনেমা নিয়ে কথা বলেন গণমাধ্যমের সঙ্গে।

সেখানে তিনি প্রথমবার সরকারি অনুদান পাওয়া চলচ্চিত্র লাল শাড়ি নিয়ে সাংবাদিকদের বলেন, লালটা আসলে সব কিছুর সঙ্গেই মানায়। ধরেন বিয়ে করতে গেলে লাল শাড়ি পরে, প্রপোজ করতে গেলে পরে। যেমন আমি প্রপোজ করতে গিয়ে লাল শাড়ি পড়েছিলাম। আবার আমরা মেয়েরা যখন মা হই, বেবি শাওয়ারের সময়ও মা আমাকে লাল শাড়ি পরিয়ে দিয়েছিল। এখন আর না বলি, বাকিটা আমরা লাল শাড়ি সিনেমা মহরতের সময় বিস্তারিত বলব।

সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমা ‘লাল শাড়ি’র সহপ্রযোজক তিনি। সেই সঙ্গে এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ও করবেন তিনি। বর্তমানে সিনেমাটির শিল্পী নির্বাচনের প্রক্রিয়া চলছে। এটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস। এ বছরের শেষের দিকে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

Check Also

শাকিবের বাসায় বুবলীর সঙ্গে হা.তাহা.তির খবরে যা বললেন পূজা

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে নায়িকা পূজা চেরির প্রেমের গুঞ্জন নিয়ে সরগরম সিনেপাড়া। …

Leave a Reply

Your email address will not be published.