‘টিকিট না পেয়ে হলের সিঁড়িতে ‘হাওয়া’ সিনেমার নায়িকা তুষি’

সিনেমার নায়িকা যখন হলে গিয়ে নিজের সিনেমাই সিঁড়িতে বসে উপভোগ করেন তখন ভক্তদের মধ্যে নানা প্রশ্ন সৃষ্টি হওয়া স্বাভাবিক। সেটাই ঘটেছে দেশের প্রেক্ষাগৃহে সদ্য মুক্তি সিনেমা ‘হাওয়া’কে ঘিরে।

শুক্রবার (২৯ জুলাই) সারা দেশে মুক্তি পেয়েছে মেজবাউর রহমান সুমনের আলোচিত সিনেমা ‘হাওয়া’। মুক্তির আগে থেকে নাওয়া-খাওয়া ভুলে সিনেমাটির প্রচারে ব্যস্ত সময় পার করছেন সিনেমা সংশ্লিষ্টরা। আজ সিনেমাটি মুক্তির পর বিভিন্ন প্রেক্ষাগৃহে ঘুরে বেড়াচ্ছেন সিনেমাটির টিম। আর প্রেক্ষাগৃহ ঘুরতে গিয়ে সিঁড়ি বসে নিজের সিনেমাটি দেখেন তুষি। আর ওই মুহূর্তে ফ্রেমবন্দি হওয়া ছবিটি নিজের ফেসবুকে শেয়ার করেন এই অভিনেত্রী।

এরপরই সেই ছবিকে ঘিরে ভক্তদের বিভিন্ন মন্তব্য লক্ষ্যে করা গেছে। নেটিজেনদের অনেকেই বলছেন- ‘টিকিট না পেয়ে সিঁড়িতে বসে সিনেমা দেখছে তুষি!’ তাদের এমন মন্তব্যর যথেষ্ট কারণও রয়েছে। কারণ এই সিনেমাকে ঘিরে টিকিট সংকট দেখা দিয়েছিল। অনেকেই মুক্তির প্রথম দিনে হলে গিয়ে সিনেমাটি হলে গিয়ে দেখতে পারেননি।

‘হাওয়া’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন খান, সুমন আনোয়ার প্রমুখ।

Check Also

শাকিবের বাসায় বুবলীর সঙ্গে হা.তাহা.তির খবরে যা বললেন পূজা

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে নায়িকা পূজা চেরির প্রেমের গুঞ্জন নিয়ে সরগরম সিনেপাড়া। …

Leave a Reply

Your email address will not be published.