স্বামীর অণ্ডকোষ চেপে ধরে হত্যা করলেন দ্বিতীয় স্ত্রী

বগুড়ার ধুনটে আব্দুর রহিম (৬৫) নামের এক বৃদ্ধ স্বামীর অন্ডকোষ চেপে ধরে হত্যার অভিযোগে ঘাতক স্ত্রী বিউটিকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার নিমগাছি ইউনিয়নের ধামাচামা দক্ষিন পাড়া গ্রামে।

নিহতের স্বজনেরা জানান, আব্দুর রহিমের প্রথম স্ত্রী রওশন আরা বিগত ৭ বছর আগে মারা যাওয়ার পর ৬ বছর আগে একই ইউনিনের শিয়ালী গ্রামের মৃত হাফিজুর রহমানের মেয়ে বিউটি খাতুন (৪০) নামের এক নারীকে দ্বিতীয় বিবাহ করেন। বিবাহের পর থেকে রহিমের সাথে বিউটির প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকতো এবং মাঝে মধ্যে বিউটি বৃদ্ধ স্বামী আব্দুর রহিমকে মারধর করতো।

রোববার (২৪ জুলাই) দুপুর ১২ টার দিকে বিউটি ও আব্দুর রহিমের সাথে ঝগড়া বিবাদের এক পর্যায়ে বিউটি স্বামী আব্দুর রহিমের অন্ডকোষ চেপে ধরে আঘাত করায় রহিম মৃত্যুর কোলে ঢলে পড়ে। খবর পেয়ে ধুনট থানার এসআই মোঃ আসাদুজ্জামান ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিউটিকে আটক করে এবং আব্দুর রহিমের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, স্বামীর অন্ডোকোষ চেপে আঘাত করে হত্যার অভিযোগে বিউটিকে গ্রেফতার করা হয়েছে এবং আব্দুর রহিমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

Check Also

‘বাবা এরা আমাকে মেরে ফেলবে, আমাকে বাঁচাও’

‘বাবা এরা আমাকে মেরে ফেলবে, তাড়াতাড়ি আসো, আমাকে বাঁচাও’- শ্বশুরবাড়ি থেকে ফোন করে বাবার কাছে …

Leave a Reply

Your email address will not be published.