এফডিসিতে এ কোন সাজে ঘুরে-বেড়াচ্ছেন সাকিব!

বাংলাদেশের ক্রিকেটে সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসান। বাইশ গজ কিংবা মাঠের বাইরে সবসময়ই আলোচনায় থাকেন বিশ্বসেরা এ অলরাউন্ডার। আপাতত তার খেলার ব্যস্ততা নেই। আসন্ন জিম্বাবুয়ে সিরিজেও না খেলার ঘোষণা দিয়েছেন আগেই। তাই বেশ ফুরফুরে মেজাজেই সময় কাটছে বিশ্বসেরা এই খেলোয়াড়ের। এ ফাঁকে সাকিব আল হাসান ভক্তদের সামনে নিজেকে হাজির করছেন নানা রূপে। কখনো নবাব, কখনো রাজা, কখনো বাদশাহরূপে হাজির হচ্ছেন তিনি। ছুটিতে থাকা সাকিব হঠাৎ করেই চমকে দিয়েছেন তার ভক্তদের।

তবে, এবার যে রূপে সাকিব ভক্তদের সামনে হাজির হয়েছেন, সেটা একেবারেই ভিন্ন। সম্পূর্ণ নতুন লুকে। বোঝাই যাচ্ছে দক্ষ মেকআপম্যানের হাতে পড়েছেন। মাথায় ছাই রঙয়ের কোকড়ানো চুল, ঠোটের ওপর গোফ, মুখে ক্রুর হাসি। গলায় ঝুলানো আবার একটি রূপার চেইন। ছবিটা পোস্ট করে লোকেশন (অবস্থান) দিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি)।

অর্থাৎ শুটিংয়ের কাজেই এফডিসিতে প্রবেশ করেছেন চলচ্চিত্রের নয়, বাংলাদেশ ক্রিকেটের নায়ক সাকিব।ভক্তরাও বেশ আগ্রহের সঙ্গে নিয়েছেন সাকিবের এই লুককে। মাত্র এক ঘণ্টায় প্রায় আড়াই লাখ ভক্ত রিঅ্যাকশন জানিয়েছে ফেসবুকে পোস্ট করা সেই ছবিতে। প্রায় ২২ হাজার মানুষ মন্তব্য করেছেন এবং প্রায় ৩ হাজার মানুষ ছবিটা নিজেদের টাইমলাইনে শেয়ার করেছেন।

ভক্তদের অনেকেই কমেন্টস বক্সে লিখছেন, মাসুদরা ভালো হলেও, সাকিবরা কখনো ভালো হয়না। কেউ লিখেছেন, বাংলাদেশের ট্রাক ড্রাইভারের মত মনে হচ্ছে সাকিবকে। কেউ আবার বলছেন,ক্রিকেট ছাড়লে তো ফিল্মে নামতে হবে, তাই প্রিপারেশান। অধিকাংশই জানতে চেয়েছেন, ক্রিকেট ছেড়ে কী সাকিব আল হাসান সিনেমায় নাম লেখাচ্ছেন? সবার আগ্রহই হয়তো মিটবে এক সময়। সাকিবের নতুন লুকের ভিডিওচিত্র যখন সম্প্রচার করা হবে। ততদিন পর্যন্ত এ ছবি রহস্যই হয়ে থাকবে ভক্ত-সমর্থকদের কাছে।

Check Also

ফাইনাল খেলবে ব্রাজিল-ফ্রান্স, সম্ভাবনা নেই আর্জেন্টিনার!

আর মাত্র কয়েক মাসের অপেক্ষা। তারপরই মধ্যপ্রাচ্যের দেশ কাতারে পর্দা উঠছে ‘দ্য গ্রেটেস্ট শো অন …

Leave a Reply

Your email address will not be published.