Wednesday , July 6 2022

চিড়িয়াখানায় এক দর্শকের উপর বৃহৎ আকৃতির বানরের আকস্মিক আক্রমণ

একটি চিড়িয়াখানা বিপন্ন প্রাণী এবং প্রজাতি সম্পর্কে জানার জন্য একটি দুর্দান্ত জায়গা হতে পারে, তবে তাদের সাথে যোগাযোগ করার সময় সতর্ক হওয়া গুরুত্বপূর্ণ। চিড়িয়াখানার দর্শনার্থীদের সর্বদা প্রাণী এবং তাদের আবাসস্থল থেকে নিরাপদ দূরত্ব বজায় রাখার জন্য অনুরোধ করা হয়।

যাইহোক, আমরা দেখেছি যে যথেষ্ট ব্যক্তিরা চিড়িয়াখানার আইন ভঙ্গ করেছে এবং নিজেদেরকে সমস্যায় ফেলেছে বা প্রাণীদের দ্বারা আক্রমণ এর শিকার হয়েছে। একটি সাম্প্রতিক ভাইরাল ঘটনায় দেখা যায় এই নিয়মটি অনুসরণ না করলে বিপদ হতে পারে৷ একটি বানর ক্ষিপ্ত হয়ে একজন মানুষের শার্ট টেনে নিয়ে যাচ্ছে।

ইন্দোনেশিয়ার কাসাং কুলিম চিড়িয়াখানায় ঘটনাটি ঘটেছে এবং দর্শকরা হতবাক করেছে। ভিডিওতে থাকা ব্যক্তি হাসান আরিফিনকে বানরদের খুব কাছে যেতে দেখা যায়। লোকটি বানরের হাত থেকে নিজেকে মুক্ত করার চেষ্টা করার সময়, ওরা হঠাৎ তার পা চেপে ধরে। লোকটির বন্ধু তাকে মুক্তি দেওয়ার চেষ্টা করে, কিন্তু তার প্রচেষ্টা ব্যর্থ হয়।

বানররা সাধারণত মানুষের প্রতি আক্রমণাত্মক নয়, যদিও বন্য প্রাণীর আচরণ সবসময়ই অপ্রত্যাশিত। এরা অসাধারণ শক্তিশালী বন্যপ্রাণী, একটি বানর মানুষের চেয়ে পাঁচ থেকে সাত গুণ বেশি শক্তিশালী হতে পারে।

এটি টুইটারে পোস্ট করা হয়েছে ‘সান’ নামের একটি অ্যাকাউন্ট থেকে। এখন পর্যন্ত, 32 সেকেন্ডের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় 1.5 কোটির বেশি ভিউ এবং 2 লাখেরও বেশি লাইক পৌঁছেছে। ভিডিওটি দেখার পর অনেক ব্যবহারকারী তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন, একজন ব্যবহারকারী একটি হাস্যকর মন্তব্য লিখেছেন যে “তিনি স্পষ্টতই তার জীবনের চেয়ে তার শার্টকে বেশি ভালবাসেন। এটি কখনও কখনও ঘটে”। অন্য একজন লিখেছেন, “তিনি শুধু একটি আলিঙ্গন চেয়েছিলেন”।

Check Also

নিজের স্ত্রী ব্যাগে কলম খুঁজতে গিয়ে স্বামী এমন জিনিস দেখতে পেল যেটি দেখে তাঁর হুঁশ উড়ে গেল

একটি সম্পর্কের সবচেয়ে বড় ব্যাপার হল বিশ্বাস। বিশ্বাস না থাকলে কোন সম্পর্ক ভালো জায়গায় থাকতে …

Leave a Reply

Your email address will not be published.