Wednesday , July 6 2022

শরীরের এই ৫টি অঙ্গ বড় হলেই মেয়েদের সৌভাগ্যবতী ভাবা হয়

মেয়েদের শ”রী”র আকর্ষণীয় করে তোলার জন্য তাদের যেমন সুন্দরী হওয়ার প্রয়োজন তেমনই শ”রী’রের বিভিন্ন অঙ্গের সুনিপুণ গঠন তাদের সৌন্দর্যকে ফুটিয়ে তোলে। শুধু সুন্দরী হলেই হয় না, সাথে কিছু গুনাবলিও থাকা দরকার। যেমন মেধাবী, সুন্দর হাতের কাজ ইত্যাদি। যা তাদের ভবিষ্যতকে অনেক সুন্দর করে তোলে। এইসব কিছুর পিছনে সবচেয়ে গুরুত্বপূর্ণ যে জিনিসটি সেটি হল ভাগ্য।

একজন মেয়ের ভাগ্যবতী হওয়ার পিছনে শ”রী’রের এই পাঁচটি অ”ঙ্গ খুবই গুরুত্বপূর্ণ। ম”হিলাদের শ”রী’রের এই পাঁচটি অ’ঙ্গ বলে দেয় তারা কেমন ভাগ্যবতী। তাহলে আসুন জেনে নি এই পাঁচটি অ’ঙ্গ কি কি –

না”ভি ঃ- আমাদের সবার নাভির গঠন বিভিন্ন হয়ে থাকে, কারুর ছোট তো কারুর বড়। যেসব মহিলাদের না’ভি বাকিদের থেকে বড় তারা জীবনে অনেক ধনী ও তারা শুভ লক্ষনের প্রতিক হয়ে থাকেন।

চুল ঃ- কথায় আছে মেয়েদের মাথার চুল তাদের সবচেয়ে বেশি সৌন্দর্য বৃদ্ধি করে। শুধু সৌন্দর্যই নয়, একজন মেয়ের মাথায় যদি লম্বা ও ঘন চুল থাকে তবে তিনি শুধু সুন্দরীই নন তারা জীবনে চলার পথ সুন্দর করেন এবং সংসারে লক্ষ্মী বউ হয়ে থাকেন।

কান ঃ- যেসব মেয়েদের কান বড় ও লম্বা হয়, তাদের জন্য ভাগ্য দেবতা খবু অনুকূল হয়। তাদের আয়ু অনেক বেশি এবং তারা বাস্তব জীবনে খুবই ভাগ্যবতী হয়ে থাকেন।

হাত ঃ- কথায় আছে আইনের হাত লম্বা হয়। তেমনই যেসব মহিলাদের হাত লম্বা ও কোমল হয় তারা নিজের জীবনে খুবই ভাগ্যবতী এবং সুখী হয়ে থাকেন।

পা ঃ- মেয়েদের পায়ের গঠন তাদের ভবিষ্যত্ ফুটিতে তোলে। এই পা যদি তুলনামুলক লম্বা এবং সুন্দর হয়ে থাকে তবে তারা যে কাজেই হাত দেন না কেন সেই কাজেই সাফল্য পান। তারা অনেক বুদ্ধিমান ও বিচক্ষণ হয়ে থাকেন।

আরো পড়ুন
স্ত্রী আপনাকে কতটা ভালোবাসে পরীক্ষা করুন এই উপায়ে

সুখী দা’ম্প’ত্য জীবন সবারই কাম্য। আপনিও নিশ্চয়ই চান যে আপনার স্ত্রী’র স’ঙ্গে বেশ ভালো স’স্পর্ক হবে আপনার! তবে জা’নেন কি, আপনার স্ত্রী ঠিক কতটা ভালোবাসে আপনাকে তার কিছু লক্ষণের মাধ্যমে কিন্তু আপনি বুঝতে পারবেন! জে’নে নিন-

দিনে কতবার তিনি আপনাকে আ’লি’ঙ্গন করেন সেদিকে লক্ষ্য রাখু’ন। কেননা ডেইলি মেইল-এ প্র’কাশিত দাম্পত্য স’স্পর্ক নিয়ে করা এক নতুন সমীক্ষা বলছে, নারীরা যদি তাদের স্বা’মীকে বেশি ভালোবাসেন তবে তারা যখন তখন জড়িয়ে ধ’রে চু’ম্ব’ন করেন এবং কম ঝগড়াও করেন।

গবেষণায় দেখা গেছে, সাধারণত পুরুষেরা নারীদের মতো অতটা রো’মা’ন্টিক হন না। তবে কোনো কোনো পুরুষ স্ত্রী’র প্রতি ভালোবাসার প্র’কাশে ঘরের কাজেও অবদান রেখে নিজেদের প্রেম বুঝিয়েছেন। ১৬৮ জন দম্পতিকে নিয়ে স’ম্প্রতি একটি সমীক্ষা চালানো হয়। সেখানে দেখা যায়, পুরুষেরা নারীদের কাছে বিভিন্নভাবে তাদের অনুভূতি প্র’কাশ করছেন।

ওই সমীক্ষায় দেখা গেছে, নারীরা যে পুরুষদের ভালোবাসেন তাদের স’ঙ্গে ঝ’গড়া কম ক’রতেই পছন্দ করেন এবং যখন তখন নিজেদের প্রে’ম বোঝাতে চান। অন্যদিকে পুরুষরা স্ত্রী’দের প্রতি নিজে’র ভালোবাসা বোঝাতে ঘরের কাজক’র্মেও হাত লা’গান। এমনকি স্ত্রী’র কাপড়ও ধুয়ে দেন তারা। আর যে স্বা’মীরা তাদের স্ত্রী’কে বেশি ভালোবাসেন মধ্যে স’হবা’সের সম্ভাবনাও বেশি থাকে।

এক্ষেত্রে গবেষকেরা বলেছেন, এটি এই ধারণাকে স’মর্থন করে যে পু’রু’ষেরা ভা’লোবা’সা প্র’কা’শের জন্য এটিকে একটি গু’রু’ত্ব পূর্ণ মাধ্যম হিসাবে ব্যবহার করে থাকেন। আর স্ত্রী’রা স’হ’বা’সের থেকে অনেক বেশি পছন্দ করেন ভালোবাসার মানুষটিকে জ’ড়ি’য়ে ধ’রতে ও

Check Also

ভুলেও সঙ্গম করবেন না এই সময়গুলিতে, ঘটতে পারে মারাত্মক বিপদ

যৌ”ন মি”লন নিয়ে একেক জনের একেক রকমের মতামত রয়েছে। স”ঙ্গ”মের কোন সময়টা ঠিক আর কোন …

Leave a Reply

Your email address will not be published.