Wednesday , July 6 2022

মাশরাফির বন্ধুত্বের সেই ঘটনা নাটকে, দেখলো কোটি মানুষ

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একটি ছবি। যেখানে একজন মুচির পাশে বসে থাকতে দেখা যায় সংসদ সদস্য ও জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে। সেই ঘটনায় ব্যাপক প্রশংসা পান মাশরাফি সকলের কাছে। বিষয়টি বেশ আলোড়নও ফেলে দেশজুড়ে। এবার সেই ঘটনা থেকেই অনুপ্রাণিত হয়েই নির্মিত হলো নাটক। যা ইতিমধ্যেই দেখেছেন কোটির উপরে মানুষ। ভাইসব নিবেদিত এ নাটকের নাম ‘মুচির বন্ধু কোটিপতি’।

গত ২৮ জানুয়ারি নাটকটি প্রকাশ হয় ইউটিউব চ্যানেল গোল্লাছুট এন্টারটেইনমেন্টে। দুই দিন পর নাটকটির ১০টি অংশে ভাগ করে প্রকাশ করা হয় ফেসবুক পেজে। বিস্ময়করভাবে এর একটি অংশ ২৪ ঘণ্টায় ভিউ পায় এক কোটি ২৮ লাখ। দ্রুতই দুই কোটির ঘরে এগিয়ে যাচ্ছে ভিউ সংখ্যা। ইউটিউবেও নাটকটি এরই মধ্যে ১০ লাখ ভিউ পেয়েছে। যা দেখে অভিভূত নাটকটির রচয়িতা ও পরিচালক আকাশ রঞ্জন।

আকাশ জানান, সম্প্রতি দেশজুড়ে আলোচনায় আসে জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার বন্ধুত্বের একটি খবর। সেই খবর সবার হৃদয় নাড়া দিয়ে গেছে। অনেকে অনেক কিছু শিখেছেন। ওই ঘটনা থেকে অনুপ্রাণিত হয়েই এই নাটকের গল্প লিখেছেন তিনি।

‘মুচির বন্ধু কোটিপতি’ নাটকে বড়লোকের ছেলের চরিত্রে অভিনয় করেছেন আকাশ রঞ্জন। আর তার বন্ধু মুচির চরিত্রে অভিনয় করেছেন আহমেদ ফারুক। এছাড়াও অভিনয় করেছেন রেজমিন সেতু, জারামনি, মম শিউলি ও অনামিকা।

Check Also

নিজের স্ত্রী ব্যাগে কলম খুঁজতে গিয়ে স্বামী এমন জিনিস দেখতে পেল যেটি দেখে তাঁর হুঁশ উড়ে গেল

একটি সম্পর্কের সবচেয়ে বড় ব্যাপার হল বিশ্বাস। বিশ্বাস না থাকলে কোন সম্পর্ক ভালো জায়গায় থাকতে …

Leave a Reply

Your email address will not be published.