Wednesday , July 6 2022

শিক্ষার্থীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ!

ঠাকুরগাঁওয়ে নবম শ্রেণি পড়ুয়া এক শিক্ষার্থীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ উঠেছে। গতকাল বুধবার সদর উপজেলায় এ ঘটনা ঘটে। এ ছাড়া দিনাজপুর ও জয়পুরহাটে শিশু এবং নারায়ণগঞ্জে দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

ঠাকুরগাঁও প্রতিনিধি জানান, গতকাল সদর উপজেলার ঢোলারহাট ইউনিয়নের আরাজি দক্ষিণ বঠিনা এলাকার হারাগাছ গ্রামে এ ঘটনা ঘটে।

ওই শিক্ষার্থী বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন। ধর্ষণে অভিযুক্ত যুবকরা হলো সদর উপজেলার আকচা ইউনিয়ন এলাকার সুজন, আশরাফুল, বিপ্লব ও আরিফ।

নারায়ণগঞ্জ প্রতিনিধি জানান, দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগে গতকাল বন্দর ও সদর এলাকায় অভিযান চালিয়ে দুই যুবককে গ্রেপ্তার করা হয়। তাঁরা হলেন- গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার খোপড়া গ্রামের খুবির মজুমদারের ছেলে সজল (২৬) এবং নারায়ণগঞ্জ সদরের শহীদনগর এলাকার ২ নম্বর গলির আবুল কালামের ছেলে রাকিব (২২)।

জয়পুরহাট প্রতিনিধি জানান, ক্ষেতলাল উপজেলায় মাদরাসাপড়ুয়া ১২ বছরের এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে শিশুটির বাবা গতকাল মামলা করেছেন। এ ঘটনায় উপজেলার তিলাবদুল মধ্যপাড়া গ্রামের ইছাহাক আলী (৬৫) নামের এক ব্যক্তিকে আসামি করা হয়েছে।

দিনাজপুর প্রতিনিধি জানান, চিরিরবন্দর উপজেলার দক্ষিণ নান্দেড়াই মজিরতপাড়ায় পঞ্চম শ্রেণি পড়ুয়া এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

Check Also

স্কুলে প্রেমিকার সঙ্গে অ’প্রীতিকর অবস্থায় দেখে ফেলাই কাল হলো শিক্ষক উৎপলের?

সাভারে হাজি ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমার স’রকারকে হ’’ত্যার মূল কারণ ছিল …

Leave a Reply

Your email address will not be published.