Wednesday , July 6 2022

‘মারা গেছেন’ পর্ন তারকা মিয়া খলিফা!

লেবানিজ-আমেরিকান পর্ন তারকা মিয়া খলিফা মারা গেছেন। অন্তত তার ফেসবুক প্রোফাইল তাই বলছে। প্রোফাইল হ্যাক হয়েছে কি না জানা না গেলেও, কোনো এক অজ্ঞাত কারণে তার ফেসবুক প্রোফাইলটি মেমোরিয়াল পেজে পরিণত হয়েছিল।

মিয়ার ফেসবুক প্রোফাইলে দেখা গেছে, তার প্রোফাইলের সব ছবি এবং ভিডিও মুছে গেছে। তবে এ ঘটনা সম্পর্কে মিয়ার তরফ থেকে এখনো কোনও ব্যাখ্যাও পাওয়া যায়নি।

প্রায় ৪২ লক্ষ অনুরাগী মিয়া খলিফার অফিশিয়াল ফেসবুক পেজে তাকে ফলো করেন। গত শনিবার আচমকা তার প্রোফাইলটি মেমোরিয়াল পেজে পরিণত হয়। তাতে লেখা ছিল, ‘রিমেম্বারিং মিয়া খলিফা।’

প্রোফাইল বিবরণে আরো লেখা ছিল, যারা মিয়াকে ভালবাসতেন তারা এই প্রোফাইলটি পরিদর্শন করে সান্ত্বনা পাবেন এবং মিয়াকে স্মৃতিতে মনে রাখবেন।

এদিকে মিয়ার ভক্তরা এ খবর শুনে শোকাহত হয়েছিলেন। পরে তাদের ভুল ভাঙে মিয়ার করা একটি টুইটে। টুইটারে তিনি একটি মিম শেয়ার করেন। মিমটিতে লেখা ছিল, আমি এখনও বেঁচে আছি। এখনও সুস্থ আছি।

এর আগে, ২০২০ সালেও একবার মিয়ার মৃত্যুর ভুয়া খবর সমাদমাধ্যমে ছড়িয়ে পড়েছিল। শুধু মিয়া নন, মর্গ্যান ফ্রিম্যান, সিলভেস্টার স্ট্যালোন, বিয়োন্সে, টম ক্রুজ, ব্র্যাড পিটেরও ভুয়া মৃত্যুর খবরও ছড়িয়েছিল সমাজমাধ্যমে।

Check Also

দুই স্ত্রীর দ্বন্দ্ব সইতে না পেরে মোটরসাইকেলে আগুন

মেহেরপুরে দুই স্ত্রীর দ্বন্দ্ব ও অত্যাচারে অতিষ্ঠ হয়ে, প্রকাশ্য নিজের মোটরসাইলে আগুন দিয়েছে বৈদ্যুতিক মিস্ত্রি। …

Leave a Reply

Your email address will not be published.