Wednesday , July 6 2022

হেলিকপ্টারে চড়ে শ্বশুড়ের জানাযায় এলেন জামাই

বাগেরহাটের শরণখোলায় শ্বশুরের মৃত্যুর খবরে হেলিকপ্টারে করে এসে জানাযায় অংশগ্রহণ করে সৌদিপ্রবাসী জামাই মো. জামাল নুর। শুক্রবার (২১ জানুয়ারি) বাদ জুমা ঢাকা থেকে হেলিকপ্টারযোগে রায়েন্দা সরকারি পাইলট হাইস্কুল মাঠে পৌঁছান তিনি। পরে এ মাঠেই শ্বশুরের জানাজায় অংশগ্রহণ করেন।

জানাজা শেষে তার শ্বশুরকে কে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানা যায়, এর আগে সকাল ৯টার দিকে সৌদি আরব থেকে ঢাকার হজরত শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছান জামাল নুর। এরপর হেলিকপ্টারে বাগেরহাটের উপজেলার রায়েন্দা সরকারি পাইলট হাইস্কুল মাঠে পৌঁছান।

নিহতের পরিবার জানায়, চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১৯ জানুয়ারি) রাতে খুলনা সিটি কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সৌদিপ্রবাসী জামাই জামাল নুরের শ্বশুর হাফেজ মো. রুহুল আমিন। তার মৃত্যুর খবর পেয়ে জামাল নুর দেশে ফেরার কথা জানান।

জামাল নুর বলেন, আমার শ্বশুড় আমার বাবার মতো। একজন মানুষকে দাফনের পরে আর দেখার সুযোগ থাকেনা।তাকে একনজর দেখার জন্য আমি ছুটে এসেছি। এমনিতেই আমার দুই দিন দেরি হয়েছে। সড়ক বা নদীপথে যদি আমি আসার চেষ্টা করতাম, তাহলে আরও বেশি দেরি হতো। এ কারণে হেলিকপ্টারযোগে এসেছি। আমি আমার শ্বশুরের জানাজায় অংশগ্রহণ করতে পেরেছি এটাই আমার প্রাপ্তি। আমি মহান আল্লাহর কাছে মরহুমের রূহের মাগফেরাত কামনা করছি।

Check Also

দুই স্ত্রীর দ্বন্দ্ব সইতে না পেরে মোটরসাইকেলে আগুন

মেহেরপুরে দুই স্ত্রীর দ্বন্দ্ব ও অত্যাচারে অতিষ্ঠ হয়ে, প্রকাশ্য নিজের মোটরসাইলে আগুন দিয়েছে বৈদ্যুতিক মিস্ত্রি। …

Leave a Reply

Your email address will not be published.