বুকের দুধ খেতে খেতে মারা গেল দেড় বছরের শিশু, শোকে মায়ের মৃত্যু

পটুয়াখালীর দুমকিতে মায়ের দুধ খেতে গিয়ে প্রাণ হারিয়েছে দেড় বছরের ছেলে। আর এ শোক সইতে না পেরে মারা গেলেন মা। তবে তাদের মৃত্যু রহস্যজনক বলে জানিয়েছেন স্বজনরা।

বুধবার উপজেলার পাঙ্গাশিয়া ইউয়নের ধোপারহাট এলাকায় এ ঘটনা ঘটে। মৃতরা হলেন- পাঙ্গাশিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার চৌকিদারের মেয়ে ৩০ বছর বয়সী ফাতেমা বেগম ও তার ছেলে সিফাত।

স্বজনরা জানান, মায়ের দুধ খাচ্ছিল তার নাতি সিফাত। দুধ খেতেই মায়ের কোলে ঢলে পড়ে শিশুটি মারা যায়। ছেলের মৃত্যু সহ্য করতে না পেরে শিশুর মা ফাতেমা বেগমও অসুস্থ হয়ে পড়েন। পরে পটুয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাঙ্গাশিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আলমগীর সিকদার জানান, শিশু সিফাতের মৃত্যুর শোকে তার মা ব্রেন টিউমারে আক্রান্ত ফাতেমার স্ট্রোকজনিত কারণে মারা যান।

অপর একটি সূত্রের দাবি, অসুস্থতায় বিকারগ্রস্ত ফাতেমা নিজে বিষপান করে শিশুপুত্রকে দুগ্ধ পান করান। এতে বিষক্রিয়ায় শিশুপুত্র মারা যায়।

ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট গাজী নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে ফাতেমার লাশ দেখেছি। স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে আমার ধারণা। তবে শিশুটি কীভাবে মারা গেছে তা বলতে পারবো না।

দুমকি থানার ওসি আবদুস সালাম বলেন, বিষয়টি আমার জানা নেই। কেউ কোনো অভিযোগও করেনি। খোঁজ নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

Check Also

লিটারে ১৪ টাকা কমল সয়াবিন তেলের দাম

সয়াবিন তেলের দাম লিটারে ১৪ টাকা কমছে। এতে এক লিটারের বোতলজাত সয়াবিন তেলের দাম দাঁড়াবে …

Leave a Reply

Your email address will not be published.