Wednesday , July 6 2022

হাউমাউ করে কাঁদলেন রিয়াজ

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের আগে জমে উঠেছে এফডিসির পরিবেশ। এই নির্বাচনে দুইটি প্যানেল লড়াই করছে। একটি প্যানেলের নেতৃত্ব দিচ্ছেন অভিনয়শিল্পী ইলিয়াস কাঞ্চন-নিপুণ ও অন্যটিতে অভিনেতা মিশা সওদারগর-জায়েদ খান। নায়ক ইলিয়াস কাঞ্চন ও অভিনেত্রী নিপুণের প্যানেলে সহ-সভাপতি পদে লড়ছেন নায়ক রিয়াজ।

আজ সোমবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে শিল্পী সমিতির ভোটাধিকার হারানো ১৮৪ জন ভোটারের কয়েকজনের সঙ্গে সেখানে দেখা হয় রিয়াজের। এসময় ভোটাধিকার হারানো এক বৃদ্ধ রিয়াজকে জড়িয়ে ধরে কান্না শুরু করেন। তখন সেই বৃদ্ধ শিল্পীকে জড়িয়ে কান্নায় ভেঙে পড়েন রিয়াজও।

হাউমাউ করে কাঁদতে কাঁদতে জনপ্রিয় এ নায়ক তখন বলেন, ‘ভোটাধিকার হারানো এই মানুষগুলোর কান্না থামিয়ে মুখে হাসি ফিরিয়ে দিতে চাই। এই মানুষগুলোর মুখের দিকে তাকান। তাদের সাথে অন্যায় হয়েছে।’ এ সময় ভোটাধিকার হারানো প্রায় ৫০ জন শিল্পী রিয়াজের সঙ্গে চিৎকার করে কান্না শুরু করেন।

রিয়াজ বলেন, ‘নোট দিয়ে ভোট কেনার দিন শেষ’ নামে একটি নির্বাচনী গান করেছি। এই গানটি যখন বাজছিল, তখন ৭০ বছরের বেশি বয়সী একজন ভোটাধিকার হারানো বৃদ্ধ শিল্পী শুনছিলেন। আর কষ্ট পাচ্ছিলেন। তার সেই কষ্ট আমাকে আবেগতাড়িত করেছে। সেজন্য কান্না থামাতে পারিনি।’

উল্লেখ্য, ২৮ জানুয়ারি এফডিসিতে অনুষ্ঠিত হবে চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন। এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। তার সঙ্গে থাকবেন বিএইচ নিশান ও বজলুর রশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান হিসেবে থাকছেন পরিচালক সোহানুর রহমান সোহান।

Check Also

১৫ লাখে বিক্রি হবে ৩৬ মণ ওজনের শান্ত স্বভাবের ‘ধলাবাবু’

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ষাঁড় গরু ‘ধলাবাবু’র ওজন ৩৬ মণ। ঈদুল আজহা উপলক্ষে ষাঁড়টি প্রস্তুত করা …

Leave a Reply

Your email address will not be published.