Wednesday , July 6 2022

প্রেমিকের টানে ভারতে গিয়ে বাংলাদেশি তরুণী শ্রী ঘরে

প্রেমের টানে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশ করতে গিয়ে বিএসএফের হাতে আটক হয়েছেন এক বাংলাদেশি তরুণী। পরে ওই তরুণীকে পশ্চিমবঙ্গের কোচবিহার জেলার সাহেবগঞ্জ থানার পুলিশের হাতে তুলে দেয় বিএসএফ। রবিবার (১৬ জানুয়ারি) তাকে জেলার দিনহাটা মহকুমা আদালতে তোলা হলে জেল হেফাজতের নির্দেশ দেয়া হয়।

প্রসঙ্গত, প্রেমের টানে বাংলাদেশে থেকে দীঘল টারী সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করার সময় শনিবার বিএসএফের ১২৯ ব্যাটেলিয়ানের হাতে আটক হয় ওই তরুণী। এরপর তাকে সাহেবগঞ্জ থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয়। জানা যায়, কোচবিহার তুফানগঞ্জ এর বাসিন্দা এক যুবকের সাথে দীর্ঘদিন ধরেই বাংলাদেশের বগুড়ার ওই তরুণী প্রেম ছিল। সেই ভালোবাসার টানে তিনি বাংলাদেশ থেকে ভারতে প্রবেশ করেন।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছয় মাস আগে তুফানগঞ্জের যুবকের সাথে পরিচয় হয় তরুণীর। এরপর উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি জানতে পেরে তার অমতে অন্য পাত্রের সাথে বিয়ে ঠিক করে পরিবার। এর পরই ওই তরুণীর বৃহস্পতিবার বাড়ি থেকে রওনা হয়। এবং প্রেমিকের সাথে দেখা করতে সীমান্ত দিয়ে অবৈধ ভাবে ভারতে প্রবেশ করে। ভারতে প্রবেশ করার পর প্রেমিকের সাথে দেখা হওয়ার আগেই তাকে আটক করে বিএসএফ।

রবিবার ওই তরুণীকে আদালতে তোলা হলে তার জামিন খারিজ করে আদালত তাকে ১৪ দিনের জন্য জেল হাজতে পাঠায়। তবে তার প্রেমিকের খোঁজ এখনও পাওয়া যায়নি।

Check Also

দুই স্ত্রীর দ্বন্দ্ব সইতে না পেরে মোটরসাইকেলে আগুন

মেহেরপুরে দুই স্ত্রীর দ্বন্দ্ব ও অত্যাচারে অতিষ্ঠ হয়ে, প্রকাশ্য নিজের মোটরসাইলে আগুন দিয়েছে বৈদ্যুতিক মিস্ত্রি। …

Leave a Reply

Your email address will not be published.