Wednesday , July 6 2022

নায়িকার বিয়েতে গিয়ে তারাও করোনায় আক্রান্ত

কিছুদিন আগে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে বিয়ের আয়োজন করেছিলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ওই আয়োজনে অংশ নিয়েছিলেন শোবিজের অনেক তারকা ও পরিচালক। সে আয়োজনের পর মিমের বর সনি পোদ্দার ও বাবা করোনায় আক্রান্ত হওয়ার খবর আসে। সে সময় মিম জানান, যারা বিয়ের আয়োজনে এসেছিলেন তারা যেনো করোনা পরীক্ষা করান এবং সাবধানে থাকেন। এর পর থেকেই শোবিজের অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে রয়েছেন অভিনয়শিল্পী সজল, অভিনেত্রী ফারিয়া শাহরিন, মিলা হোসেন এবং পরিচালক মাবরুর রশিদ বান্নাহ। এর মধ্যে করোনা আক্রান্তের কারণে মিলাকে যুক্তরাষ্ট্রে যাওয়ার ফ্লাইট বাতিল করতে হয়েছে।

এদিকে করোনায় আক্রান্ত হয়ে ফারিয়া শাহরিন শুক্রবার (১৪ জানুয়ারি) ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘পজিটিভ। আমার জন্য দোয়া করবেন। সবাই জনসমাগমে যাওয়া বন্ধ করুন, মাস্ক পরুন। আমার মতো বেশি আত্মবিশ্বাসী হয়ে যাবেন না। যদি ভাবেন, আপনি করোনার চেয়েও বেশি শক্তিশালী তাহলে শেষ। প্লিজ, দরকর ছাড়া কেউ বের হবেন না।

বিয়ের সিজন বুঝলাম কিন্তু বিয়ে খেতে গিয়ে মরবেন না। আমি অনেক কষ্ট পাচ্ছি। আমার মতো কেউ ভয় পাবেন না, এটা আমার অনুরোধ। করোনার এই ভ্যারিয়েন্ট খুব বেশি দ্রুত ছড়াচ্ছে। তাই নিজের পরিবার, সন্তানদের কথা ভেবেও নিরাপদ থাকুন, নিরাপদ রাখুন।’

Check Also

দুই স্ত্রীর দ্বন্দ্ব সইতে না পেরে মোটরসাইকেলে আগুন

মেহেরপুরে দুই স্ত্রীর দ্বন্দ্ব ও অত্যাচারে অতিষ্ঠ হয়ে, প্রকাশ্য নিজের মোটরসাইলে আগুন দিয়েছে বৈদ্যুতিক মিস্ত্রি। …

Leave a Reply

Your email address will not be published.