অপু বিশ্বাসের ‘অন্তরঙ্গ’ ছবিতে বাড়লো কৌতুহল

পৌষের শীতের সকালে অনেকে যখন গোসলই করতে ভয় পায়, তখন অপু বিশ্বাস ও জয় চৌধুরী নামলেন কাদাপানিতে! এছাড়াও তাদের আরও কয়েকটি ঘটনা দর্শকদের মনে কৌতুহল বাড়িয়েছে। এবার সামনে এলো একটি ‘অন্তরঙ্গ’ ছবি।

গত বছরের মাঝামাঝিতে নায়ক জয় চৌধুরীর সঙ্গে জুটি বাঁধেন অপু বিশ্বাস। সোলায়মান আলী লেবু পরিচালিত এই সিনেমার নাম ‘প্রেম প্রীতির বন্ধন’। এফডিসিতে ১২ দিনের টানা শুটিং শেষে তারা চলে যান কুষ্টিয়ায়। পরে রাজধানীর পূর্বাচল এলাকায় কাদা মেখে গানের শুটিং করতে গিয়ে সর্দি জ্বরে আক্রান্ত হন দুজন।

এবার এই জুটির নতুন কিছু আসছে। কী আসছে? জয় চৌধূরী নিজেই ফেসবুকে ঘোষণা দিলেও, কী আসছে তা জানাননি। শুধু একটি ছবি পোস্ট করে ভক্তদের কৌতুহলি করে তুললেন।

পরিচালক লেবু জানালেন, একটি সামাজিক গল্পের ছবি আমরা নির্মাণ করছি। শুটিংয়ে একটু ছাড় দেওয়া হচ্ছে না। গল্পের প্রয়োজনে অপু-জয় শীতে কাঁদায় নেমে শুটিং করলেন। যদিও প্রথম তামতে তাদের কিছুটা জড়তা দেখেছি। তবে নামার পর তারা আনন্দ নিয়েই শুটিং করেছে। শুটিং করে তারা অসুস্থও হয়েছেন।

অপু-জয় ছাড়াও প্রেম প্রীতির বন্ধনে অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিনিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ।

এর আগে ‘হিটম্যান’ সিনেমায় অপু বিশ্বাসের সহশিল্পী হিসেবে কাজ করেছিলেন জয় চৌধুরী। তবে মূল নায়ক ছিলেন শাকিব খান।

পাঠকের মন্তব্য:

Check Also

স্বস্তিকা মুখোপাধ‍্যায় গর্ভবতী, বাবা কে?

নিজের কর্মকাণ্ড নিয়ে এমনিতেই আলোচনায় থাকেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ‍্যায়। ‘পাত্র চাই’ বিজ্ঞাপন দিয়ে গত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *