ছবিগুলো কে তুলে দেন, প্রশ্নের জবাব দিলেন পূর্ণিমা

ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। সময়ের সঙ্গে সঙ্গে যার ভক্তের সংখ্যা বেড়েই চলেছে। বড় পর্দায় সিনেমায় এখন নিয়মিত মুখ না হলেও সোশ্যাল মিডিয়ায় তার ভক্ত অনুরাগীর সংখ্যা লাখেরও বেশি। সোশ্যাল মিডিয়া পূর্ণিমা অসম্ভব জনপ্রিয়। এই জনপ্রিয়তা তৈরি হয়েছে পূর্ণিমার ফ্যাশন সচেতনতার কারণে।

নিত্য নতুন ছবি পোস্ট করলেই নেটিজেনরা হুমড়ি খেয়ে পড়েন, লাইক ও মন্তব্যের জন্য যেন উন্মুখ হয়েই বসে থাকেন। বিশেষ করে পূর্ণিমার ছবিতে লাইকের বন্যা বয়ে যায়। বরাবরের মতো শনিবার পূর্ণিমা কয়েকটি ছবি পোস্ট করেন। যেখানে একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী মন্তব্য করেন, ‘জানি তো কখনোই যে ছবি তুলে দেয় তাকে দেখা যাবে না।’

পূর্ণিমার ছবিতে লাখ লাখ লাইক আর হাজার হাজার মন্তব্য থাকে। সচরাচর নায়িকা এসব খেয়ালও করেন না। কিন্তু গতকাল ওই মন্তব্যের উত্তর দেন। উত্তর দিয়ে লেখেন, ‘এই ছবিগুলো আমার মেয়ে তুলে দিয়েছে।’ সে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী ঘুণাক্ষরেও ভাবেননি তাঁকে উত্তর দেবেন পূর্ণিমা। আর যে প্রশ্ন উঁকি দিয়েছিল সে প্রশ্নের উত্তরও মিলে যায়। এই মন্তব্য ঘিরে অনেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী মজা পেয়েছেন। কেননা সেই মন্তব্য ঘিরে শুরু হয়ে যায় উন্মাদনা।

পূর্ণিমার চলচ্চিত্র জগতে পথচলা শুরু হয়েছিল জাকির হোসেন রাজু পরিচালিত এ জীবন তোমার আমার চলচ্চিত্রের মাধ্যমে। কাজী হায়াৎ পরিচালিত ওরা আমাকে ভালো হতে দিল না (২০১০) চলচ্চিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে তিনি তার প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

পাঠকের মন্তব্য:

Check Also

স্বস্তিকা মুখোপাধ‍্যায় গর্ভবতী, বাবা কে?

নিজের কর্মকাণ্ড নিয়ে এমনিতেই আলোচনায় থাকেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ‍্যায়। ‘পাত্র চাই’ বিজ্ঞাপন দিয়ে গত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *