Thursday , January 20 2022

এবার ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অভিযোগ সুবাহর

ক্রিকেটার নাসির হোসেনের সাবেক প্রেমিকা ও মডেল-অভিনেত্রী হিসেবে পরিচিত সুবাহ শাহ হুমায়রা ও সংগীতিশিল্পী ইলিয়াস হোসেনকে ঘিরে বিতর্ক থামছেই না। গত ১ ডিসেম্বর পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবন্ধ হন তারা। বিয়ের এক মাস না পেরুতেই সেই সংসারে ভাঙন শুরু হয়। তাদের সেই দাম্পত্যের দ্বন্দ্ব এখন চরম পর্যায়ে। স্বামী-স্ত্রী একে অপরের বিরুদ্ধে থানায় জিডিও করেছেন। দুজনই দুজনের বিরুদ্ধে বিভিন্ন বক্তব্য দিয়ে যাচ্ছেন। দুজনকে দোষারোপ করছেন।

প্রমাণ জাহির করতে নিজেদের অনেক গোপন কল রেকর্ড ও অন্তর্জালে আলাপচারিতার স্ক্রিনশর্টও প্রকাশ করে চলেছেন। তারই ধারাবাহিকতায় এবার ময়মনসিংহ জেলা শাখার ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন সুবাহ। নতুন বছরের শুরুর দিন (১ জানুয়ারি) সন্ধ্যার পর ময়মনসিংহ জেলা শাখার ছাত্রলীগের সভাপতি মোঃ আল আমিনের ফেসবুক প্রোফাইলের স্ক্রিনশট নিয়ে নিজের আইডিতে পোস্ট করেছেন সুবাহ।

ক্যাপশনে তিনি লিখেছেন- ‘এই হচ্ছে মোঃ আল-আমিন, সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, ময়মনসিংহ জেলা শাখা। বিয়ের পর থেকেই ইলিয়াসের আপন ছোট ভাইকে দিয়ে ইলিয়াস আমাকে বিভিন্নভাবে মানসিক হুমকি দিয়ে আসছিল, যেন আমি বিয়েটা গোপন রাখি। আমার ভয় হচ্ছে, এই ছেলেকে দিয়ে ইলিয়াস আমার এবং আমার পরিবারের ক্ষতি করাতে পারে। সবাই এই ভয়ানক সন্ত্রাসীকে চিনে রাখুন।’

প্রসঙ্গত, তিন বছর আগের কথা। ২০১৮ সালে মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি জাতীয় দলের এক সময়কার নিয়মিত ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। তাদের সেই আলোচিত প্রেমের ইতি ঘটেছে আগেই। সুবাহর প্রেমকে পায়ে ঠেলে সদ্য বিদায়ী বছরের (২০২১ সাল) বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) তামিমা তাম্মিকে বিয়ে করেছেন নাসির।

অন্যদিকে প্রথমে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি শিক্ষার্থী নিশাত আলমকে বিয়ে করেছিলেন ইলিয়াস। সে সময় নিশাত মেডিকেল সায়েন্সের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। নিশাতের সঙ্গে বিচ্ছেদের পর কারিন নাজকে বিয়ে করেন এই গায়ক। কারিন সুইডেনের স্টোকহোমে থাকেন। তৃতীয় স্ত্রী সুবাহর সঙ্গে রাজধানীর বনানীতে সংসার পেতেছিলেন ইলিয়াস।

পাঠকের মন্তব্য:

Check Also

নায়িকা শিমু হত্যাকাণ্ডের নেপথ্যে অবৈধ সম্পর্ক!

ঢাকাই সিনেমার নায়িকা রাইমা ইসলাম শিমু ‘নিখোঁজের’ পর তার বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *