Wednesday , July 6 2022

বিক্ষোভে উত্তাল মুম্বাই, জ্বালিয়ে দেওয়া হল সানির পোস্টার

আরও উত্তাপ ছড়ালেন সানি লিওন। তাঁর বিতর্কিত গানের ভিডিও ‘মধুবন’ ঘিরে বিক্ষোভে উত্তাল মুম্বাইয়ের এম জি রোড। জ্বালিয়ে দেওয়া হল ‘আইটেম গার্ল’-এর পোস্টার। হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে অশ্লীল ভিডিও ‘মধুবন’-এই অভিযোগ তুলে পথে নেমেছিলেন অন্তঃরাষ্ট্রীয় হিন্দু পরিষদ এবং রাষ্ট্রীয় বজরং দলের সদস্যরা।

এম জি রোডের সুরসদন মোড়ে জমায়েত করে তুমুল বিক্ষোভ দেখান তাঁরা। আগুন ধরিয়ে দেওয়া হয় অভিনেত্রীর পোস্টারে। গানটিকে নিষিদ্ধ করার পাশাপাশি হরিপর্বত থানায় সানির বিরুদ্ধে অভিযোগও দায়ের করেন আন্দোলনকারীরা। একটি রিমেক গানের ওই ভিডিও নিয়ে গত রবিবারই সোচ্চার হয়েছিলেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্র মন্ত্রী নরোত্তম মিশ্র। হিন্দুধর্মে আঘাত হানার অভিযোগ এনে ‘অশ্লীল’ ভিডিওটিকে অবিলম্বে সরিয়ে নিতে বলেন তিনি। অন্যথায় সানি ও মিউজিক ভিডিও সংস্থার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দিয়েছিলেন বিজেপির মন্ত্রী।

সেই রাতেই তড়িঘড়ি মিউজিক ভিডিয়ো সংস্থা ‘সারেগামা’ বিবৃতি দেয়- গানের নাম ও কথা পাল্টে দেওয়া হবে। সমস্ত প্ল্যাটফর্মে খুব শিগগিরই গানটির একটি নতুন ভিডিয়ো প্রকাশিত হবে বলে আশ্বাস দেন সংস্থার কর্তৃপক্ষ।সূত্র: আনন্দবাজার।

Check Also

রোম্যান্টিক দৃশ্য থাকলে আমি ভয়ে থাকি: রাজের সঙ্গে অভিনয় প্রসঙ্গে মিম

জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও তরুণ অভিনেতা শরিফুল রাজ ‘পরাণ’ সিনেমায় প্রথমবারের মতো জুটিবদ্ধ …

Leave a Reply

Your email address will not be published.