Wednesday , January 19 2022

বিক্ষোভে উত্তাল মুম্বাই, জ্বালিয়ে দেওয়া হল সানির পোস্টার

আরও উত্তাপ ছড়ালেন সানি লিওন। তাঁর বিতর্কিত গানের ভিডিও ‘মধুবন’ ঘিরে বিক্ষোভে উত্তাল মুম্বাইয়ের এম জি রোড। জ্বালিয়ে দেওয়া হল ‘আইটেম গার্ল’-এর পোস্টার। হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে অশ্লীল ভিডিও ‘মধুবন’-এই অভিযোগ তুলে পথে নেমেছিলেন অন্তঃরাষ্ট্রীয় হিন্দু পরিষদ এবং রাষ্ট্রীয় বজরং দলের সদস্যরা।

এম জি রোডের সুরসদন মোড়ে জমায়েত করে তুমুল বিক্ষোভ দেখান তাঁরা। আগুন ধরিয়ে দেওয়া হয় অভিনেত্রীর পোস্টারে। গানটিকে নিষিদ্ধ করার পাশাপাশি হরিপর্বত থানায় সানির বিরুদ্ধে অভিযোগও দায়ের করেন আন্দোলনকারীরা। একটি রিমেক গানের ওই ভিডিও নিয়ে গত রবিবারই সোচ্চার হয়েছিলেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্র মন্ত্রী নরোত্তম মিশ্র। হিন্দুধর্মে আঘাত হানার অভিযোগ এনে ‘অশ্লীল’ ভিডিওটিকে অবিলম্বে সরিয়ে নিতে বলেন তিনি। অন্যথায় সানি ও মিউজিক ভিডিও সংস্থার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দিয়েছিলেন বিজেপির মন্ত্রী।

সেই রাতেই তড়িঘড়ি মিউজিক ভিডিয়ো সংস্থা ‘সারেগামা’ বিবৃতি দেয়- গানের নাম ও কথা পাল্টে দেওয়া হবে। সমস্ত প্ল্যাটফর্মে খুব শিগগিরই গানটির একটি নতুন ভিডিয়ো প্রকাশিত হবে বলে আশ্বাস দেন সংস্থার কর্তৃপক্ষ।সূত্র: আনন্দবাজার।

পাঠকের মন্তব্য:

Check Also

অভাবে পড়ে একসময় ঢাকা ছেড়েছিলেন পরীমনির স্বামী রাজ

মা হতে চলেছেন জানিয়ে হঠাৎ সবাইকে চমকে দেন চিত্রনায়িকা পরীমনি। তার সন্তানের বাবার নামও জানান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *