Thursday , June 30 2022

ছেলেসহ যুক্তরাষ্ট্রের ‘নাগরিকত্ব চান’ শাকিব, বিস্মিত অপু

ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান গত ১২ নভেম্বর ঢালিউড অ্যাওয়ার্ডে অংশ নিতে যুক্তরাষ্ট্র গেছেন। এরপর সেখানে আরও একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তাকে দেখা গেছে এবং দেশে ফেরার কথা থাকলেও ফেরেননি। এর মধ্যে খবর রটেছে, আমেরিকান নাগরিকত্ব চেয়ে আবেদন করেছেন শাকিব।

বিষয়টি নিয়ে নানা জনের নানা কথা শোনো গেলেও- এখনো মুখ খোলেননি এই অভিনেতা। এমনকি তার গলুই ছবির ডাবিংও শেষ করেছেন যুক্তরাষ্ট্র থেকে। এখন শোনা যাচ্ছে, শাকিব শুধু নিজের জন্যই নয়, তার একমাত্র সন্তান আব্রাম খান জয়ের জন্যও আমেরিকার নাগরিকত্বের আবেদন করেছেন।

বিষয়টি নিয়ে কথা বলতে শাকিবের হোয়াটসঅ্যাপ নম্বরে ফোন করলেও ধরেননি তিনি। তবে সন্তানসহ নাগরিকত্বের আবেদনের বিষয়টি শাকিব না বললেও বিভিন্ন সূত্রে জেনেছেন অভিনেতার সাবেক স্ত্রী অপু বিশ্বাস।

বিষয়টি নিয়ে অপু বিশ্বাস গণমাধ্যমকে বলেছেন, ‘বিষয়টি জানার পর স্তব্ধ হয়ে গেছি। এ বিষয়ে আর কথা বলতে চাই না। আব্রাম ছোটবেলা থেকেই আমার সঙ্গে থাকে। তাকে মানুষ করতে দিন-রাত পরিশ্রম করছি। গত এক সপ্তাহে চট্টগ্রাম, নরসিংদীতে শো করেছি, এখন (গতকাল দুপুর) আছি নোয়াখালীর পথে। যা করছি তা তো আব্রামের জন্যই। ওকে যদি কেউ ছিনিয়ে নিতে চায় সেটা অন্যায় হবে।’

Check Also

আমি মুক্তিযুদ্ধ দেখিনি, কিন্তু পদ্মা সেতু উদ্বোধন দেখেছি: সাওন

দেশের জনপ্রিয় অভিনেত্রী, নির্মাতা ও গায়িকা মেহের আফরোজ শাওন বলেছেন, আমি মুক্তিযুদ্ধ দেখিনি, কিন্তু আমি …

Leave a Reply

Your email address will not be published.