ভাইরাল হওয়ার জন্য কারিন এইসব নাটক করতেছে: সুবাহ

মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা ও সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন গত ১ ডিসেম্বর বিয়ে করেছেন। সুবাহর প্রথম বিয়ে হলেও এটি ইলিয়াসের তৃতীয় বিয়ে। আর বিয়ের খবর প্রকাশ্যে আসার পরই তার দ্বিতীয় স্ত্রী করিন নাজ সরব হয়েছেন। তিনি দাবি করেছেন, তাকে ডিভোর্স না দিয়েই ইলিয়াস তৃতীয় বিয়ে করেছেন। শুধু তাই নয়, করিনের দাবি, ইলিয়াসকে ফাঁদে ফেলে বিয়ে করেছেন সুবাহ। এই সংক্রান্ত একটি কল রেকর্ড পর্যন্ত গণমাধ্যমের কাছে দিয়েছেন করিন।

যেখানে ইলিয়াসকে বলতে শোনা গেছে, সুবাহ তাকে বেকায়দায় ফেলে বিয়ে করতে বাধ্য করেছেন। এমনকি বিয়ের পর ইলিয়াসের গায়ে হাতও তুলেছেন সুবাহ। এদিকে ইলিয়াসের তৃতীয় স্ত্রী সুবাহ এ প্রসঙ্গে আজ সোমবার (২৭ ডিসেম্বর) ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। তার স্ট্যাটাসটি বিডি২৪লাইভ-এর পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো-

ভাইরাল হওয়ার জন্য ইলিয়াসের ex গার্লফ্রেন্ড কারিন এইসব নাটক করতেছে একের পর এক যে সকল রেকর্ড মানুষকে শুনাচ্ছে কারণ ওই মেয়ের খুব ইচ্ছা ছিল সে নায়িকা বা মডেল হবে তাই আমাকে ব্যাবহার করে সেইসব ধান্দা করছে ভাইরাল হওয়ার।। ইলিয়াস আজকে সব কিছু ক্লিয়ার করে বলেছে ঢাকা পোস্টকে এবং সময় টিভি এবং নাইমইলি ইউটিউবার কে সেই দিনের কলটা আমি পাশে থেকে ইলিয়াসকে দিয়ে কল দিয়েছিলাম ওই মেয়ের ভিতরের খবর জানার জন্য যে না জানি কখন কি করে বসে জিদ করে কারণ কারেন একটা মানসিক রোগী ওর মা দিপা ও মানসিক রোগী এন্ড ক্যারেক্টার লেস সুইডেনের সবাই জানে যে ওরা সুইডেনে কি কি করে মা মেয়ে,, ওর দ্বারা সব সম্ভব।।

আর যদি আমার কাউকে ফাসানোর ইচ্ছাই থাকতো তাহলে আমি কোনো শিল্পপতি কে বিয়ে করার জন্য ফাঁসিয়ে বিয়ে করতাম টাকা দেখে।। গায়ক ইলিয়াস কে বিয়ে করতাম না ইলিয়াস হাজার কোটিরপতি শিল্পপতি না যে টাকা দেখে তাকে আমি বিয়ে করেছি,, হাহাহাহা। ইলিয়াসের কি না আছে সবাইকে অবগত।। তাকে ভালো লেগেছিলো বিধায় বিয়ে করেছিলাম লিগেল।।

আর আগে যদি জানতাম এত নাটক কাহিনী কিচ্ছা হবে তাহলে বিয়ের প্রশ্ন আসতো না।। আর সংসার ভাঙ্গার আমার জন্য যেসব চক্রান্ত চলছে কষ্টকর হয়ে যাচ্ছে আমার জন্য এই সংসারটা আমি শারীরিকভাবে অসুস্থ এবং মানসিকভাবে খুবই ভেঙ্গে পড়েছি জন্য দোয়া করবেন আল্লাহ হাফেজ আর কেউ আমাকে বিরক্ত করবেন না।। এইসব বিষয় নিয়ে আমি আর কথা বলতে চাই না আমি বাঁচতে চাই ভালোভাবে আগের মত থাকতে চাই।।

পাঠকের মন্তব্য:

Check Also

স্বস্তিকা মুখোপাধ‍্যায় গর্ভবতী, বাবা কে?

নিজের কর্মকাণ্ড নিয়ে এমনিতেই আলোচনায় থাকেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ‍্যায়। ‘পাত্র চাই’ বিজ্ঞাপন দিয়ে গত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *