গায়িকার থুতনিতে কামড় বসালো সাপ

আমেরিকার পপ গায়িকা মায়েতা। নিজের মিউজিক ভিডিওতে বন্য জীবজন্তু নিয়ে কাজ করতে দেখা গেছে তাকে। একটি গানের ভিডিওর দৃশ্যধারণকালে থুতনিতে সাপের কামড় খেয়েছেন ২১ বছর বয়সী এই গায়িকা।

টুইটারে সাপের কামড় খাওয়ার ভিডিও পোস্ট করেছেন মায়েতা। পাঁচ সেকেণ্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি গানের শুটিংয়ে কালো পোশাক পরে মাটিতে শুয়ে আছেন মায়েতা। তার শরীরের ওপর একটি কালো সাপ ছাড়া। কয়েক সেকেণ্ড পরেই তার শরীরের ওপর একটি সাদা সাপ রাখা হয়। তখনই হঠাৎ কালো সাপটি গায়িকার থুতনিতে কামড় বসায়। মায়েতার কপাল ভালো যে সাপটি বিষধর ছিল না। তবে প্রশিক্ষক থাকা সত্ত্বেও কীভাবে সাপের কামড় খেলেন তিনি, তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

টুইটারে মায়েতা লিখেছেন, ‘আর নয়।’ একই ভিডিও ইনস্টাগ্রামেও পোস্ট করেছেন মায়েতা। সেখানে দর্শকের উদ্দেশে তিনি লিখেছেন, ‘দেখুন আপনাদের জন্য কত কিছুর মধ্যে দিয়ে যেতে হয় আমাকে।’

অল্পের ওপর দিয়ে মায়েতার বিপদ কেটে যাওয়ায় তার ভক্তরা কিছুটা নিশ্চিন্ত। এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী গায়িকার পোস্টে লিখেছেন, ‘ছোট প্রাণীটি ঠিকঠাক কামড় বসাতে পারেনি বলে তুমি খুব সহজেই পার পেয়ে গেছো। কিন্তু এই ঘটনার জন্য সুন্দর প্রাণীটির ওপর তোমার ভুল ধারণা যেন তৈরি না হয়।’

সাপের কামড় খাওয়া ছাড়া ২০২১ সাল বেশ ভালোই কেটেছে গায়িকার। সম্প্রতি আমেরিকান র‌্যাপার জে জি-র সংস্থা ‘রকনেশন’ সই করিয়েছে মায়েতাকে। ইউটিউবে তার গানও বেশ জনপ্রিয়।

পাঠকের মন্তব্য:

Check Also

বড়শিতে ধরা পড়ল ৩০ কেজির গোল্ডফিশ

ব্রিটিশ এক সৌখিন মৎস্য শিকারির বড়শিতে ধরা পড়ল সাড়ে ৩০ কেজি ওজনের একটি গোল্ডফিশ। ফ্রান্সের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *