Thursday , January 20 2022

বাবা হতে যাচ্ছেন সিয়াম

হালের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। দীর্ঘদিনের ভালোবাসাকে পূর্ণতা দিতে ২০১৮ সালে বিয়ে করেন শাম্মা রুশাফি অবন্তীকে। এই দম্পতির সংসারে আসেছে নতুন মেহমান।

সুখবরটি দিয়েছেন সিয়াম নিজেই। নিজের এবং স্ত্রীর একটি ছবি প্রকাশ করে এই খবর ভক্তদের সঙ্গেও শেয়ার করেছেন এই নায়ক। শনিবার দিবাগত রাত ১০টায় নিজের ফেসবুকে স্ত্রীর সঙ্গে একটি ছবি দিয়ে একটি সুন্দর ক্যাপশনও দেন সিয়াম। সেই সঙ্গে ‘আলহামদুলিল্লাহ’ লিখে জানান স্রষ্টার প্রশংসাও।

ছবির ক্যাপশনে সিয়াম লেখেন, ‘দশটি ছোট হাতের আঙুল, দশটি ছোট পায়ের আঙুল, ভালোবাসা ও আশীর্বাদের সঙ্গে আমাদের পরিবার বড় হয়। এই মূল্যবান আত্মা, খুব মিষ্টি আর নতুন, এই ছোট্ট জীবন, একটি স্বপ্ন বাস্তব হচ্ছে। আলহামদুলিল্লাহ্।’

প্রসংগত, স্বর্ণালি সময়ে পদার্পণ করছেন তিনি। এই অভিনেতার হাতে রয়েছে সবচেয়ে আকর্ষণীয় ও সম্ভাবনাময় সিনে লাইনআপ। সিয়ামকে সর্বশেষ দেখা গেছে ‘মৃধা বনাম মৃধা’ সিনেমায়। এটি গত শুক্রবার (২৪ ডিসেম্বর) মুক্তি পেয়েছে। এ ছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত বহুল আলোচিত ‘শান’, ‘অপারেশন সুন্দরবন’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘মৃধা বনাম মৃধা’, ‘স্বপ্নবাজী’ সিনেমাগুলো। এ ছাড়া তার হাতে আছে ‘ইত্তেফাক’, ‘দামাল’, ‘বঙ্গবন্ধু বায়োপিক’-এর মতো আলোচিত সিনেমার কাজ।

পাঠকের মন্তব্য:

Check Also

‘ডিভোর্স’ নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

‘ডিভোর্স’ নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কার নতুন বছর কেমন ছিল তা জানতে কৌতূহলী ছিলেন তার ভক্তরা। এর আগে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *