Wednesday , January 19 2022

সেই মুন্নিকে নিয়ে ফিরছেন সালমান খান

সালমান খানের ক্যারিয়ারের অন্যতম আলোচিত ও সফল সিনেমা বজরঙ্গি ভাইজান। ২০১৫ সালে ১৭ জুলাই বিশ্বব্যাপী মুক্তি পায় সিনেমাটি। ভারত-পাকিস্তানের ওপর নির্মিত সিনেমাটির গল্প মানুষের হৃদয় ছুঁয়ে গিয়েছিল। এবার এই ব্লকবাস্টার সিনেমাটির সিক্যুয়েলের ঘোষণা দিয়েছেন সালমান খান। সম্প্রতি ‘আরআরআর’ সিনেমার প্রি-রিলিজ ইভেন্ট চলাকালীন এই সিক্যুয়েলের ঘোষণা দেন তিনি। এটি লিখবেন নির্মাতা এস এস রাজামৌলির বাবা কে ভি বিজয়েন্দ্র প্রসাদ, প্রথম কিস্তির গল্পও তারই ছিল। সালমান রাজামৌলি এবং ‘আরআরআর’ টিমকে সমর্থন করতে সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মুন্নি নামের এক বাকপ্রতিবন্ধী পাকিস্তানি শিশুকে নিয়ে সিনেমাটির গল্প গড়ে ওঠে। যে কিনা দুর্ঘটনাক্রমে ভারতে চলে আসে। এক পর্যায়ে মেয়েটিকে ভাইজান (সালমান খান) উদ্ধার করে তার দেশে পাঠানোর জন্য উপায় খুঁজতে থাকেন। জীবনের ঝুঁকি নিয়ে তাকে পৌঁছে দেন আপন ঠিকানায়।

বজরঙ্গি ভাইজান পরিচালনা করেছিলেন কবির খান। সালমান ছাড়াও এতে আরও ছিলেন করিনা কাপুর খান ও নওয়াজউদ্দিন সিদ্দিকি। মুন্নি চরিত্রে ছিলেন হারশালি মালহোত্রা। সিনেমাটি মুক্তি পাওয়ার পর ফিল্মফেয়ারে সেরা শিশুশিল্পীর পুরস্কার উঠে তার হাতে। পুরো সিনেমা জুড়ে শিশুশিল্পী হিসেবে চরম সুখ্যাতি কুড়িয়েছিলেন তিনি।

পাঠকের মন্তব্য:

Check Also

অভাবে পড়ে একসময় ঢাকা ছেড়েছিলেন পরীমনির স্বামী রাজ

মা হতে চলেছেন জানিয়ে হঠাৎ সবাইকে চমকে দেন চিত্রনায়িকা পরীমনি। তার সন্তানের বাবার নামও জানান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *