যৌতুক চাওয়ায় বিয়ের আসরে বরকে গণধোলাই

বিয়ের আসরেই বরকে গণধোলাই দিয়েছেন কনেপক্ষের লোকজন। ওই যুবক বিয়েতে যৌতুক চাওয়ায় তাকে গণধোলাই দেয়া হয় বলে ভারতীয় গণমাধ্যম ডেইলি নিউজ শনিবার (১৮ ডিসেম্বর) এক প্রতিবেদনে জানিয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, উত্তরপ্রদেশের গাজিয়াবাদ জেলার সাহিবাদ এলাকার একটি কমিউনিটি সেন্টারে এই ঘটনা ঘটে। ওই হবু বরকে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। স্থানীয় সময় শুক্রবার (১৭ ডিসেম্বর) রাতে বিয়ের অনুষ্ঠান চলাকালে ওই ভিডিও ধারণ করা হয়।

ভিডিওতে দেখা গেছে, শেরওয়ানি পরা এক ব্যক্তিতে কয়েকজন ঘিরে রেখেছে। এর পর ওই ব্যক্তিতে মারধর করতে দেখা গেছে। তবে কিছুক্ষণ পর এক নারী এসে শেরওয়ানি পরা ওই ব্যক্তিতে উদ্ধার করে নিয়ে যান। কমিউনিটি সেন্টারের কর্মী ও বিয়েতে আসা অতিথিরা ওই ঘটনার ভিডিও ধারণ করেছেন। জানা যায়, যৌতুক চাওয়ায় হবু বরকে মারধর করেছে কনেপক্ষের লোকজন। এই ঘটনায় পুলিশের কাছে অভিযোগও করা হয়েছে।

স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, বরের বাবা কনেপক্ষের কাছে ১০ লাখ রুপি যৌতুক দাবি করেন। দাবি না মেটালে বিয়ে ভেঙে দেওয়ার হুমকিও দেন তিনি। কনের পরিবার এরই মধ্যে তিন লাখ রুপি নগদ ও এক লাখ রুপির একটি হীরার আংটি দিয়েছে হবু বরকে। কিন্তু এর পরও বরপক্ষ সন্তুষ্ট হননি। এ নিয়ে অনেক বোঝানোর পরও বরের পরিবার রাজি হয়নি। তাই ক্ষেপে গিয়ে কনেপক্ষের লোকজন হবু বরকে মারধর শুরু করে বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে।

পাঠকের মন্তব্য:

Check Also

খেলা দেখতে গেছেন মালিক, ৫ গরু নিয়ে গেল চোর!

নেত্রকোনার মদনে চলমান বিশ্বকাপ ফুটবল খেলা দেখতে চায়ের দোকানে যান লুৎফর রহমান। খেলা শেষে গোয়ালঘরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *