দুই দিনেই ১০০ কোটি ছুঁয়ে ফেলল ‘পুষ্পা’

আল্লু অর্জুনের নতুন সিনেমা মানেই বক্স অফিসে হিট আর রেকর্ডের হাতছানি। এবারও ব্যতিক্রম হলো না। মুক্তির দিনের সংগ্রহে ইয়াশের ‘কেজিএফ’ সিনেমাকে টপকে গিয়েছে আল্লুর ‘পুষ্পা: দ্য রাইজ’। পুষ্পা দ্যা রাইস নিয়ে প্রথম থেকেই উত্তেজনা ছিল তুঙ্গে, আর শুক্রবার ছবি রিলিজের পর থেকেই যেন তার ঝলক মিলল প্রতিক্ষেত্রেই।

দুই দিনেই ১০০ কোটি পার করে ফেলেছে পুষ্পা দ্যা রাইস। শুধু দক্ষিণ প্রদেশে নয়, ভারতবর্ষের সর্বত্রই নজরে আসছে একই চিত্র। আকাশ ছোঁয়া এই গ্রোথ দেখে সিনেমার নির্মাতা থেকে বক্স অফিসের অধিকর্তা খুশি সকলেই। বাণিজ্য বিশেষজ্ঞ তরণ আদর্শ জানিয়েছেন, তিনদিন শুধু ভারত জুড়ে এমন ব্যবসা – কম করে ৭ কোটি। এমনকি বিদেশের অন্দরেও মিলেছে খুশির খবর। বাণিজ্য বিশেষজ্ঞ রমেশ বালা জানিয়েছেন, ১.৩০ মিলিয়ন ডলারের ব্যবসা করেছে ‘পুষ্পা দ্যা রাইস’।

শুধু বক্স অফিস নয়! আল্লু অর্জুনের প্রশংসায় পঞ্চমুখ সকলেই। পরিচালক বিভিএস রবি বলেন, সমগ্র সিনেমা জুড়েই পুষ্পা এবং তার জগতের এমন নিদারুণ বিশ্লেষণ সত্যিই প্রশংসনীয়। আল্লু একজন বিশাল তারকা শক্তির সাক্ষ্য। প্রতিটি দৃশ্যই যেন শুধু পুস্পার কথাই বলে, অনেক ভালবাসা!

কোনা ভেঙ্কট টুইট করে বলেন, আল্লু অর্জুন একজন শো স্টিলার – দর্শকদের উত্তেজনা সত্যিই দেখবার মত, রশ্মিকাকেও জানিয়েছেন শুভেচ্ছা এত ভাল কাজ উপহার দেওয়ার জন্য। অভিনেত্রী রাশি খান্না এককথায় বাকরুদ্ধ! বলেন আল্লু অর্জুন অভূতপূর্ব। অভিনয় থেকে সংলাপ বলার ধরন সবকিছুই ধুয়াধার।

প্রসঙ্গত, চারিদিকে যেন পুষ্পা দ্যা রাইস নিয়েই শুধু কথোপকথন। ফিল্মি জগতে এক অসাধারণ উপহার দিয়েছেন আল্লু অর্জুন। এমন দূরদর্শী অভিনয় এবং দক্ষতা বহুদিন পর নজরে এসেছে সকলের। সামনে আরও বক্স অফিস উপচে পড়ার সম্ভাবনা।সূত্র- ইন্ডিয়ান এক্সপ্রেসে।

পাঠকের মন্তব্য:

Check Also

স্বস্তিকা মুখোপাধ‍্যায় গর্ভবতী, বাবা কে?

নিজের কর্মকাণ্ড নিয়ে এমনিতেই আলোচনায় থাকেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ‍্যায়। ‘পাত্র চাই’ বিজ্ঞাপন দিয়ে গত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *