Wednesday , January 19 2022

ভিকিকে রেখে সালমানের সঙ্গে উড়াল দিচ্ছেন ক্যাটরিনা

সদ্যই বলিউড অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে সাত পাকা বাঁধা পড়েছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বিয়ের পর হানিমুন পর্ব শেষে বর্তমানে শ্বশুরবাড়িতেই রয়েছেন তিনি। এদিকে ভিকির সঙ্গে বিয়ের পর সালমান খানের সঙ্গে শুটিংয়ে ফিরছেন ক্যাটরিনা। খুব শিগগির ‘টাইগার-থ্রি’ সিনেমা শুটিংয়ে অংশ নিতে উড়াল দিচ্ছেন এই জুটি। বিয়ের পর স্বামী ভিকি কৌশলকে রেখে সালমানের সঙ্গেই দিল্লি যাচ্ছেন ক্যাটরিনা।

‘টাইগার থ্রি’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন সালমান ও ক্যাটরিনা। রাশিয়া, তুরস্ক, অস্ট্রিয়া এবং মুম্বাইয়ে সিনেমাটির দৃশ্য ধারণ করা হয়েছে। শেষ লটের শুটিং হবে দিল্লিতে। টাইগার সিরিজের এই সিনেমার শুটিং করতেই দিল্লি যাত্রা এই দুই তারকার। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ২০২২ সালের শুরুতে ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং শুরু হবে। এ জন্য জানুয়ারির মাঝামাঝি সময়ে দিল্লি যাবেন সালমান-ক্যাটরিনা। সেখানে ১৫ দিন অবস্থান করবে তারা। কড়া নিরাপত্তার মধ্যে শুটিং হবে যাতে কারও লুক ফাঁস না হয়।

ধারণা করা হচ্ছে, ‘টাইগার থ্রি’ হতে যাচ্ছে বলিউডের সবচেয়ে ব্যয়বহুল অ্যাকশন সিনেমা। সিনেমাটি নির্মাণ করছেন মনীষ শর্মা। ২০১২ সালে মুক্তি পেয়েছিল সালমান ও ক্যাটরিনার ‘এক থা টাইগার’। দীর্ঘ পাঁচ বছর পর ২০১৭ সালে সিনেমার সিকুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পায়। দুটি সিনেমাই বক্স অফিসে সফল হয়। এর ধারাবাহিকতায় তৈরি হচ্ছে ‘টাইগার থ্রি’।

পাঠকের মন্তব্য:

Check Also

অভাবে পড়ে একসময় ঢাকা ছেড়েছিলেন পরীমনির স্বামী রাজ

মা হতে চলেছেন জানিয়ে হঠাৎ সবাইকে চমকে দেন চিত্রনায়িকা পরীমনি। তার সন্তানের বাবার নামও জানান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *