Wednesday , January 19 2022

পরকীয়া সন্দেহে স্ত্রী-সন্তানকে গলাকেটে হত্যা, স্বামী আটক

নরসিংদীর ঘোড়াদিয়ায় স্ত্রী ও শিশু পুত্রকে গলাকেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ফখরুল ইসলামকে (৩০) আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

গতকাল রবিবার দিবাগত রাতে নরসিংদী সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের ঘোড়াদিয়া এলাকায় এ নির্মম হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহতরা হলেন অভিযুক্ত ফখরুল ইসলামের স্ত্রী রেশমি আক্তার (২৬) ও তাদের ১৫ মাস বয়সী শিশু পুত্র সালমান সাফায়ার।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, গত দুই বছর আগে পারিবারিকভাবে নরসিংদী শহরের দত্তপাড়া এলাকার রেশমি আক্তারের সঙ্গে নরসিংদী সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের ঘোড়াদিয়া এলাকার সাইফুল্লার ছেলে ফখরুল ইসলামের বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামীকে নিয়ে শ্বশুর-শাশুড়ির সঙ্গে ঝগড়া বিবাদ লেগে থাকত স্ত্রী রেশমি আক্তারের।

বিয়ের পর চাকরি না থাকায় ফখরুল মাদকাসক্ত হয়ে পড়ে এমন অভিযোগে তাকে মাদক নিরাময় কেন্দ্রে (রিহ্যাব) দেয় তার বাবা-মা। পরে স্ত্রীর অনুরোধে তাকে রিহ্যাব থেকে বাড়িতে নিয়ে আসে।

পারিবারিক কলহের জের ধরে রবিবার দিবাগত রাতে নরসিংদী সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের ঘোড়াদিয়া এলাকায় এ নির্মম হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের পর পালিয়ে যাওয়ার সময় ফখরুলের স্বজন ও এলাকাবাসী তাকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক স্বামী পুলিশ হেফাজতে রয়েছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পাঠকের মন্তব্য:

Check Also

ডাক্তারের পরিবর্তে সিজার করলো নার্স-আয়া, কপাল কাটলেন নবজাতকের।

ফরিদপুরে প্রসব করাতে গিয়ে নবজাতকের কপাল কেটে ফেলেছে নার্স ও আয়া। শনিবার ( ১৫ জানুয়ারি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *