Friday , September 24 2021

স্বামীর মৃত্যুর আধা ঘণ্টা পর মারা গেলেন স্ত্রী

জয়পুরহাট সদর উপজেলার দড়িপাড়া গ্রামে বুধবার ভোর ৪টায় আওয়ামী লীগ নেতা মতিয়ার রহমান বাবুর মৃত্যুর সংবাদ শোনার আধা ঘণ্টা পর স্ত্রী মাহমুদা বেগমেরও মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে দড়িপাড়া গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দুইজনের দাফন সম্পন্ন হয়েছে।

মতিয়ার রহমান ধলাহার ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও দড়িপাড়া গ্রামের রিয়াজউদ্দিন চেয়ারম্যানের ছেলে।

জানাজায় উপস্থিত ছিলেন, জয়পুরহাট-১ আসনের এমপি অ্যাডভোকেট শামসুল আলম দুদু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, ধলাহার ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাদশা ও ধলাহার ইউনিয়নের চেয়ারম্যান ফয়েজউদ্দিন আহম্মেদ।

ধলাহার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাজেদুর রহমান বলেন, রোববার দুপুরে মতিয়ার রহমান গুরুতর অসুস্থ হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে ভর্তি করার পর পরীক্ষা-নিরীক্ষা শেষে তার লিভার সিরোসিস রোগ ধরা পড়ে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর ৪টায় তার মৃত্যু হয়। মতিয়ারের মৃত্যুর সংবাদ শোনার আধা ঘণ্টা পর তার স্ত্রীও হৃদরোগে মারা যান। মতিয়ার রহমান ও মাহমুদা বেগমের তিন মেয়ে ও প্রতিবন্ধী একটি ছেলে রয়েছে। তিন মেয়েই বিবাহিত। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জয়পুরহাট-১ আসনের এমপি অ্যাডভোকেট শামসুল আলম দুদু জানান, মতিয়ার রহমান আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে দীর্ঘদিন ধরে জড়িত ছিলেন। তার মৃত্যুতে আওয়ামী লীগ একজন একনিষ্ঠ কর্মীকে হারালো এবং সেইসঙ্গে তার স্ত্রীর মৃত্যুতেও আমরা শোকাহত।

পাঠকের মন্তব্য:

Check Also

১৭ বছর বয়সে বিদেশ গেছি, সব কামাই রুজি বাবা-মাকে দিছি, আর বাড়ি ফিরে ভাত পাইনি ৫ দিন।

যৌবনে সব কামাই তাদের (বাবা-মা) কে দিয়েছিলাম। ১৭ বছড় বয়সে সৌদি গিয়াছিলাম, মোচ উঠে নাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *