Wednesday , July 6 2022

দেশে আসাই কাল হলো বেলীর, নিহত হল বাবাও।

যুক্তরাষ্ট্র থেকে ৩ ডিসেম্বর দেশে এসেছিলেন বেলী আক্তার (২০)। দেশে এসে নারায়ণগঞ্জের চাষাড়ায় খালার বাসায় উঠেছিলেন তিনি। গতকাল শুক্রবার সোনারগাঁর শম্ভুপুরায় নিজ বাড়িতে তাঁকে নিয়ে যেতে এসেছিলেন বাবা আলতাব হোসেন (৪০)। কিন্তু দেশে আসাই কাল হলো বেলীর। রিকশায় করে বাবার সঙ্গে বাড়ি যাওয়ার পথে চাষাড়ার ডাকবাংলো মোড়ে ট্রাকের ধাক্কায় লাশ হতে হলো দুজনকে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বাবা-মেয়ে রিকশায় করে চাষাড়া থেকে পঞ্চবটীর দিকে যাচ্ছিলেন। এ সময় উল্টো দিক থেকে একটি ট্রাক ধাক্কা দিলে দুজনই সড়কে পড়ে যান। এ সময় চালক ট্রাকটি তাঁদের মাথার ওপর তুলে দেন। ঘটনাস্থলেই বাবা-মেয়ের মৃত্যু হয়।

ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মোহাম্মদ জাহাঙ্গীর জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাকসহ চালককে আটক করা হয়েছে।

এদিকে মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি জানান, গতকাল দেলদুয়ার উপজেলার নাটিয়াপাড়ায় ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কে একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি গাড়িকে ধাক্কা দিলে চালক কাউসার আহমেদ (২০) নিহত হন। তিনি মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়নের কাহারতা গ্রামের সামাদ আলীর ছেলে। ঘটনায় একই গ্রামের নিজাম উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (৩২) ও নইমুদ্দিনের ছেলে মুসলেম উদ্দিন (৫০) আহত হয়েছেন।

Check Also

দুই স্ত্রীর দ্বন্দ্ব সইতে না পেরে মোটরসাইকেলে আগুন

মেহেরপুরে দুই স্ত্রীর দ্বন্দ্ব ও অত্যাচারে অতিষ্ঠ হয়ে, প্রকাশ্য নিজের মোটরসাইলে আগুন দিয়েছে বৈদ্যুতিক মিস্ত্রি। …

Leave a Reply

Your email address will not be published.