Wednesday , January 19 2022

ডা. মুরাদকে পদত্যাগের নির্দেশ, মাহি বললেন- আলহামদুলিল্লাহ

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল একটি অডিও ক্লিপ নিয়ে ফেসবুক লাইভে মুখ খুললেন চিত্রনাইকা মাহিয়া মাহি। পবিত্র হেরেম শরীফ থেকে তিনি লাইভ করেন।

লাইভে মাহি বলেন, আমি সেদিনও ভীষণ বিব্রত ছিলাম। আজও দেশবাসীর কাছে ছোট হলাম। দুই বছর আগের ঘটনা ছিল। আমি বরাবররের কাছে আল্লাহর কাছে বিচার দিয়েছি। যার মাধ্যমে আমি কষ্ট পেয়েছি তিনি তার রেজাল্ট পেয়েছেন। আলহামদু লিল্লাহ।

মাহি বলেন, আমি এখন মক্কায় হারাম শরিফে আছি। সবাই দোয়া করবেন আল্লাহ যেন আমার দোয়া কবুল করেন। আমার কোনো দোষ ছিলাম। আমি পরিস্থিতিরি শিকার।

জানা যায়, ভাইরাল হওয়া অডিওটি তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদের সঙ্গে মাহির। সেখানে তিনি বিভিন্ন ভাবে ধর্ষণের হুমকি দেন। এছাড়াও অশালীন ও কুরুচিপূর্ণ শব্দ ব্যবহার করেন প্রতিমন্ত্রী।

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসান সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে অসৌজন্যমূলক বক্তব্য দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে আগামীকালের মধ্যে মন্ত্রীসভা থেকে পদত্যাগ করতে বলেছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আজ সোমবার রাতে তাঁর বাসভবনে ডাক্তার মুরাদ হাসানের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান।

পাঠকের মন্তব্য:

Check Also

স্বামীর হাতে খুন হয়েছেন নায়িকা শিমু

ঢাকার কেরানীগঞ্জ হযরতপুর ব্রিজের কাছ থেকে চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি (৩৫) মরদেহ উদ্ধার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *