Tuesday , July 5 2022

প্রেমের টানে বাংলাদেশে মেক্সিকান তরুণী, ইসলাম ধর্মের রীতি মেনে করলেন বিয়ে

এবার প্রেমের টানে বাংলাদেশে মেক্সিকান তরুণী গ্লাডিস নায়েলি। ইসলাম ধর্মের রীতি মেনে বিয়েও করেছেন তিনি। আছেন শ্বশুরবাড়ি জামালপুরের প্রত্যন্ত এক গ্রামে।

তাকে দেখতে প্রতিদিনই গ্রামে ভিড় করছে উৎসুক মানুষ।

এদিকে গ্লাডিস নায়েলি টরিবিও মারালেস একজন মেক্সিকান তরুণী। প্রেমের টানে তিনি ছুটে এসেছেন সরিষাবাড়ীর প্রত্যন্ত গ্রাম চর পোগলদীঘায়। বিয়েও করেছেন ভালবাসার মানুষ রবিউল হাসান রুমানকে।

জানা যায়, রুমান-নায়েলির পরিচয়টা ফেসবুকে ২০১৯ সালে। এরপর বন্ধুত্ব থেকে প্রেম। গেলো ২১ নভেম্বর বাংলাদেশে আসেন তিনি। গ্রহণ করেন মুসলিম ধর্ম। নতুন নাম রাখা হয় নায়েলি আক্তার। মুসলিম রীতি মেনে হয় দু’জনের বিয়েও।

এ ব্যাপারে রবিউল হাসান রুমান বলেন, প্রথম থেকেই ফেসবুকে বন্ধুত্ব সৃষ্টি হলো।

তারপর বন্ধু থেকে এক পর্যায়ে প্রেমে রূপান্তরিত হয়ে যায়। অনেক দূর থেকে তিনি এখানে এসেছেন আমার জন্য। এই জায়গা থেকে আমি অনেক খুশি।

এদিকে নতুন পরিবেশ বেশ ভালোই মানিয়ে নিচ্ছেন নায়েলি। মিশছেন সবার সাথে। ঘুরেও দেখছেন এলাকা। মেক্সিকান বধূর খবর ছড়িয়ে পড়েছে আশপাশের এলাকায়। তাকে একনজর দেখতে ভিড় জমাচ্ছেন অনেকে।

জানা যায়, মেক্সিকোর একটি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক শেষ করেন লাইলী আক্তার। পড়া শেষ করে মেক্সিকোতে ব্যবসা করছেন তিনি। আর রুমান আউটসোর্সিং পেশায় জড়িত।

Check Also

নিজের স্ত্রী ব্যাগে কলম খুঁজতে গিয়ে স্বামী এমন জিনিস দেখতে পেল যেটি দেখে তাঁর হুঁশ উড়ে গেল

একটি সম্পর্কের সবচেয়ে বড় ব্যাপার হল বিশ্বাস। বিশ্বাস না থাকলে কোন সম্পর্ক ভালো জায়গায় থাকতে …

Leave a Reply

Your email address will not be published.