Friday , December 3 2021

হঠাৎ লাইভে এসে শ্রীলেখার কান্নাকাটি

শ্রীলেখা ফেসবুক লাইভে এসে কান্নাকাটি করছেন। শুক্রবার দুপুরে আকস্মিক এই লাইভে হতবাক হয়ে যান নেটিজেনরা। যদিও শ্রীলেখার হুট হাট উলটাপালটা কর্মকাণ্ড করার বাতিক রয়েছে। তবে এবারেরটা যেন নেটিজেনরা হৃদয়াঙ্গম করতে পারছিলেন না।

শুক্রবার দুপুরে লাইভে এসে বলছিলেন, আমি অভিনয় ক্যামেরার সামনে করি, এমনিতে আমি অভিনয় করতে পারি না। বাবা মারা যাওয়ার পরে এমনিতে আমার ভালো লাগছিল না। এই ফ্ল্যাট আমি নিয়েছিলাম। এখন এটা ছেড়ে চলে যাবো আমি।

বাবাকে হারিয়েছেন সেপ্টেম্বর মাসেই। এখনও যেন বাবার চলে যাওয়াটা কিছুতেই মেনে নিতে পারছেন না শ্রীলেখা মিত্র। তাঁর ফেসবুক পেজে চোখ বুলোলেই বোঝা যাবে সেকথা। বাবার ছবি থেকে কথা, নানান স্মৃতি উঠে এসেছে সেখানে। না ফেরার দেশে পাড়ি দিলেও বাবাকে যেন কিছুতেই কাছছাড়া করতে চাইছেন না এই টলি-অভিনেত্রী । এখনও বাবার সঙ্গে নিজের কথা চালিয়ে যান। রোজ, প্রতিদিন। রোজ বাবার ফোনে ভয়েস রেকর্ড করে পাঠান। ফেসবুকে করা সেই পোস্টে নিজেই একথা লিখেছেন শ্রীলেখা।

উল্লেখ্য, আন্তর্জাতিক ভেনিস চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ইউরোপ গিয়েছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।সেই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে তাঁর অভিনীত ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ ছবির স্ক্রিনিং হওয়ার সুবাদে সেখানে হাজির হয়েছিলেন তিনি। প্রায় একমাস ইউরোপে ছিলেন শ্রীলেখা। সেই বিদেশ সফর থেকে ফিরেই বাবাকে হারিয়ে শোকস্তব্ধ হয়ে পড়েছিলেন শ্রীলেখা।

তারপর আজকের এই ঘটনা।

পাঠকের মন্তব্য:

Check Also

অক্ষয় কুমার কেন নিজের মেয়ের মুখ কোনদিনও কাউকে দেখায় না? এর পেছনে আসল সত্য জানলে অ’বাক হবেন

বলিউড অভিনেতা অক্ষয় কুমার বলিউডে একটি বিশেষ স্থান অর্জন করেছেন। অক্ষয় কুমারের ছবি প্যা’ডম্যান মু’ক্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *