Wednesday , July 6 2022

বুবলীর সঙ্গে ছবি তুলতে তুর্কি ছাত্রীদের ভিড়!

ঢাকাই সিনেমার এ সময়ের নায়িকা শবনম বুবলী। ২০১৬ সালে তিনি ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেছেন রূপালি দুনিয়ায়। শাকিব খানের সঙ্গে পরপর দুই হালি সিনেমা উপহার দিয়ে ঢালিউডে নিজের অবস্থান পোক্ত করে নিয়েছেন। এখন অন্যান্য নায়কদের সঙ্গেও কাজ করছেন সমান তালে।

ঢালিউডের নায়িকা হিসেবে বুবলীর পরিচিতি, জনপ্রিয়তা দেশের মানুষের কাছেই। কিন্তু শুক্রবার তিনি একটি ভিডিও শেয়ার করেহচেন, সেখানে দেখা গেল ভিন্ন চিত্র। তাকে ঘিরে ভিড় জমিয়েছে তুরস্কের তরুণীরা।

ভিডিওতে দেখা যায়, বুবলী দাঁড়িয়ে রয়েছেন তুরস্কের একটি ঐতিহাসিক স্থানে। সেখানে তাকে দেখে এগিয়ে আসে এক দল শিক্ষার্থী। তারা বেশ আগ্রহ নিয়ে বুবলীর সঙ্গে ছবি তুলছেন। নায়িকাও হাস্যোজ্বল মুখে তাদের আবদার মেটাচ্ছেন।

বুবলী জানান, এটা নতুন ঘটনা নয়। ‘পাসওয়ার্ড’ সিনেমার স্মৃতি। এই সিনেমার একটি গানের শুটিং হয়েছিল তুরস্কে। তখনই এমন মিষ্টি-মধুর অভিজ্ঞতার মুখোমুখি হন তিনি।

ভিডিওর ক্যাপশনে বুবলী লিখেছেন, “তুরস্কের ভালোবাসাময় স্মৃতি। ‘পাসওয়ার্ড’ সিনেমার ‘পাগল মন’ গানের শুটিংয়ের সময় সুন্দরী তুর্কি ছাত্রীদের সঙ্গে।”

উল্লেখ্য, ২০১৯ সালে মুক্তি পাওয়া সিনেমা ‘পাসওয়ার্ড’। এটি নির্মাণ করেন মালেক আফসারি। সিনেমাটিতে বুবলীর নায়ক ছিলেন শাকিব খান। এটি প্রযোজনাও করেছিলেন ঢালিউড কিং খ্যাত শাকিব। সিনেমাটি ওই বছর বেশ আলোচিত হয়েছিল।

প্রসঙ্গত, বুবলীর হাতে এই মুহূর্তে কয়েকটি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে ‘ক্যাসিনো’, ‘রিভেঞ্জ’, ‘লিডার: আমিই বাংলাদেশ’ অন্যতম।

Check Also

রোম্যান্টিক দৃশ্য থাকলে আমি ভয়ে থাকি: রাজের সঙ্গে অভিনয় প্রসঙ্গে মিম

জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও তরুণ অভিনেতা শরিফুল রাজ ‘পরাণ’ সিনেমায় প্রথমবারের মতো জুটিবদ্ধ …

Leave a Reply

Your email address will not be published.