Friday , October 22 2021

জায়েদ খানকে চেনেন না শ্রাবন্তী

চিত্রনায়িকা অপু বিশ্বাস সরে যাওয়ায় ‘জখম’ নামে বাংলাদেশের ছবিতে চুক্তিবদ্ধ করা হয়েছে কলকাতার নায়িকা শ্রাবন্তীকে। দেশের গণমাধ্যমে এমন তথ্যই জানিয়েছেন ‘জখম’ ছবিটির প্রযোজক সেলিম খান ও পরিচালক অপূর্ব রানা। সেলিম খান জানান, ব্যক্তিগত কারণ দেখিয়ে অপু ‘জখম’ থেকে সরে দাঁড়িয়েছে।

তাই নায়িকা হিসেবে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীকে নেওয়া হয়েছে জায়েদের বিপরীতে।’ছবিটির পরিচালক অপূর্ব রানা গণমাধ্যমকে জানিয়েছেন, ছবিটির জন্য গত ১১ সেপ্টেম্বর শ্রাবন্তী চুক্তিবদ্ধ হয়েছেন। চলতি মাসের ১৪ তারিখে বাংলাদেশে ছবিটির শুটিংয়ে অংশ নেবেন তিনি।

বিষয়টি নিয়ে শ্রাবন্তীর সঙ্গে যোগাযোগ করা হলে শ্রাবন্তীর ম্যানেজার সুমন বলেন, ছবিটি নিয়ে বারবার দিদির (শ্রাবন্তী) সঙ্গে যোগাযোগ করা হয়েছে। প্রাথমিক কথাও হয়েছে। চূড়ান্ত কিছুই হয়নি। ছবিটি করবেন কিনা তার বিষয়ে চূড়ান্ত কিছুই হয়নি। কিন্তু প্রযোজক ও পরিচালক তো বলছেন শ্রাবন্তী চুক্তিবদ্ধ হয়েছেন?

এর বিপরীতে শ্রাবন্তীর ম্যানেজার বলেন, মৌখিক কথা হয়েছে কিন্তু লিখিত কোনো চুক্তি হয়নি। আর লিখিত চুক্তি না হলে এসম মৌখিক কথার কোনো ভ্যালু নেই। এ ছাড়াও দিদি যে পারিশ্রমিক চেয়েছেন প্রাথমিক কথায় সেটা তারা দেবেন কিনা সে ব্যাপারেও কোনো কথা বলেননি তারা।

শ্রাবন্তীর যে নায়কের বিপরীতে কাজ করবেন সে নায়ককে চিনেন কিনা প্রশ্ন রাখলে সুমন বলেন, প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে আমাদের কাছে বার বার জায়েদ নামটি বলা হচ্ছে। এর বেশি তার সম্পর্ক জানেন না দিদি। সে নাকি বাংলাদেশের জনপ্রিয় নায়ক এটাও বলা হয়েছে। এর আগে আগে ‘জখম’ ছবিতে জায়েদ খানের বিপরীতে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে চুক্তিবদ্ধ করানো হয়।

রাজধানীর পাঁচতারকা হোটেলে বিশাল আয়োজন করে ছবিটির নাম ঘোষণা ও অপু-জায়েদ অভিনয়ের কথা জানায় প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। ছবিটিতে বিশেষ একটি চরিত্রে কলকাতার ঋতুপর্ণা সেনের থাকার কথাও জানান সে সময়ে। কিন্তু ব্যাক্তিগত কারণ দেখিয়ে ছবিটি থেকে সরে গেছেন অপু বিশ্বাস। জানা গেছে শিডিউল জনিত কারণে ঋতুপর্ণাও থাকছেন না ছবিটিতে।

পাঠকের মন্তব্য:

Check Also

তরুণ নায়কের প্রেমে পড়লেন ৭১ বছরের হেমা মালিনী!

বয়স সত্তর পেরিয়েছে কিন্তু তার গ্ল্যামারে আঁচ পড়েনি একটুও। আবার বলিউড-দর্শক দেখবেন তার সেই চিরপরিচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *