Tuesday , July 5 2022

পুলিশের মামলায় ক্ষুব্ধ হয়ে নিজের বাইকে আগুন!

রাজধানীর গুলশান-বাড্ডা লিংক রোডে ট্রাফিক আইন অমান্য করার অ’ভিযোগে পু’লিশ মা’মলা দেওয়ার নিজের মোটরসাইকেলে আ’গুন দিয়ে পুড়িয়ে দিয়েছে শওকত আলম সোহেল নামে এক ব্যক্তি। আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে।

এ নিয়ে সামাজিক যোগাযোগ গণমাধ্যম ফেসবুকে একটি ভিডিও অনেকেরে টাইমলাইনে দেখা যাচ্ছে। ভিডিওতে দেখা যায়, রাস্তার পাশে দাঁড় করিয়ে রাখা একটি মোটর সাইকেলে দাউ দাউ করে আ’গুন জ্বলছে। পাশের লোকজন ছুটে এসে পানি দিয়ে আ’গুন নেভানোর চেষ্টা করছেন।

এ ছাড়া ক্ষুব্ধ একজন ব্যক্তিকে ওই মোটর সাইকেলেই হেলমেট ছুড়ে মা’রতেও দেখা যায়। আশপাশে থাকা অন্যরা মোটরসাইকেলে পানি দিতে চাইলে ওই ব্যক্তি তাদের বাধা দেন। কারও কথা না শুনে নিজের গাড়িতে আরো পেট্রোল দিতে থাকেন।

জানা গেছে, আগে থেকেই ওই মোটরসাইকেলটিকে একটি মা’মলা দেওয়া ছিল। কাগজপত্রে ‘সামান্য ত্রুটি’ থাকায় পু’লিশ ফের মা’মলা দেওয়ায় মনের ক’ষ্টে তিনি এই ঘটনাটি ঘটান।

তবে মা’মলা দেওয়ার বিষয়টি অস্বীকার করেছেন গুলশান ট্রাফিক জোনের ডিসি রবিউল ইস’লাম গণমাধ্যমকে বলেন, তার বাইকের নামে মা’মলা দেওয়ার জন্য কাগজপত্র নেওয়া হয়েছিল। কিন্তু মা’মলা দেওয়া হয়নি। তার আগেই তিনি তার মোটরসাইকেলে আ’গুন ধরিয়ে দেন।

তিনি আরও বলেন, বাড্ডার লিংক রোডে সব সময় যানজট লেগেই থাকে। সেখানে যা চলাচল স্বাভাবিক করতে রাস্তার পাশে রাখা মোটরসাইকেলগুলো সরানোর জন্য বলা হয়। কিন্তু তাতেও কাজ না হওয়ায় মা’মলা দেওয়ার জন্য তাদের কাগজপত্রগুলো নেওয়া হয়।

এ বিষয়ে জানতে বাড্ডা থা’না পু’লিশের সঙ্গে গণমাধ্যমকর্মীরা যোগাযোগ করা হলে জানা যায়, ওই ব্যক্তি রাজধানীর লিংক রোড এলাকায় ট্রাফিক আইন অমান্য করায় কর্তব্যরত ট্রাফিক পু’লিশ তাকে মা’মলা দেন। এতে ক্ষুব্ধ হয়ে মোটর সাইকেলে আ’গুন লাগান তিনি।

বাড্ডা থা’নার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ গণমাধ্যমকর্মীদের জানান, ট্রাফিক আইন অমান্য করায় দায়িত্বরত এক ট্রাফিক সার্জেন্ট তাকে একটি মা’মলা দেন। এতে ক্ষুব্ধ হয়ে তিনি নিজের মোটরসাইকেলে আ’গুন ধরিয়ে দেন। পরে পু’লিশ স্থানীয়দের সহায়তায় মোটরসাইকেলটির আ’গুন নেভায়।

তিনি আরও বলেন, মোটরসাইকেলটি এবং ওই চালককে আম’রা থা’নায় নিয়ে এসেছি। তাকে আ’ট’কের জন্য আম’রা থা’নায় নিয়ে আসিনি। তাকে আম’রা জিজ্ঞাসাবাদ করছি তার ক্ষুব্ধ হওয়ার আসল কারণ।

Check Also

বগি রেখেই স্টেশন ছাড়ল ট্রেন

রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস একটি বগি রেখেই স্টেশন ছেড়েছে। সোমবার (৪ …

Leave a Reply

Your email address will not be published.